ব্রেকিং নিউজ

আপডেট জুলাই ২, ২০২০

ঢাকা মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০, ২০ শ্রাবণ, ১৪২৭, বর্ষাকাল, ১৩ জিলহজ, ১৪৪১

বিজ্ঞাপন

বিয়ের প্রথম ৬ মাসে মাত্র ২১ দিন একসঙ্গে ছিলাম: আনুশকা শর্মা

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

বিনোদনের দুই জগতের দুই তারকা আনুশকা শর্মা ও বিরাট কোহলি। তাদের বিয়ে ছিল বলিউডের অন্যতম আলোচিত ঘটনা। অভিনেত্রী ও প্রযোজক আনুশকা শর্মা জানিয়েছেন, বিয়ের প্রথম ছয় মাসে মাত্র ২১ দিন তার ক্রিকেটার স্বামীর সঙ্গে একসাথে থাকতে পেরেছিলেন।

বিজ্ঞাপন

প্রতিটি মুহূর্তই যে মহামূল্যবান তা হাড়ে হাড়ে উপলব্ধি করেছেন আনুশকা ও বিরাট। আনুশকা তার অভিনয়ে আর বিরাট তার ক্রিকেট নিয়ে মহাব্যস্ত। দুই আকাশের দুই তারকার সম্মিলন ঘটা যে কতটা বিরল ছিল তা সম্প্রতি জানিয়েছেন অভিনেত্রী।

শত ব্যস্ততার মধ্যেও সময় চুরি করে বের করা আর সঙ্গীর সান্নিধ্য পেতে ছুটে যাওয়ার কষ্ট থেকে এই তারকা দম্পতিকে মুক্তি দিয়েছে কোয়ারেন্টিন। ভোগ ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে সম্প্রতি এমনই কথা জানিয়েছেন অভিনেত্রী আনুশকা।

আনুশকা শর্মা বলেন, লোকে মনে করতো যখন বিরাট আমার সঙ্গে দেখা করতে আসত বা আমি তার কাছে যেতাম সেটা শুধু আমাদের ছুটির মধ্যেই হতো। না, সেটা নয়। আমাদের কেউ না কেউ কাজের মধ্যে থাকতামই। প্রকৃতপক্ষে আমাদের বিয়ের পর প্রথম ছয় মাসে আমরা একসঙ্গে থাকতে পেরেছিলাম মাত্র ২১ দিন। হ্যাঁ, সত্যিই আমি গুনেছি। তাই যখন আমি এক দেশ থেকে আরেক দেশে তার সঙ্গে দেখা করতে যেতাম, এটা শুধু একসাথে থাকা-খাওয়ার ব্যাপার ছিল না। এটা আমাদের জন্য মহামূল্যবান সময় ছিল।

করোনা ভাইরাসের কারণে যখন দেশজুড়ে লকডাউন চলে, তখন আনুশকা শর্মা ও বিরাট কোহলি একসঙ্গে সময় কাটানোর জন্য প্রচুর সুযোগ পেয়ে যান। একসঙ্গে ক্রিকেট খেলা কিংবা সিনেমা দেখা সব মিলিয়ে তাদের ইনস্টাগ্রাম পোস্টই সাক্ষ্য দেয় যে তারা দারুণ সময় কাটাচ্ছেন।

ভোগকে দেওয়া সাক্ষাৎকারে নিজেদের সম্পর্ক বিষয়ে বিরাট কোহলিও মুখ খোলেন। তিনি বলেন, ‘আমরা প্রতিটি দিন পরস্পরকে ভালোবেসেই কাটাই। আমাদের সম্পর্ক সবসময়ই শুধু ভালোবাসা ঘিরে। মনে হয়, আমাদের পরিচয় মাত্র কয়েক বছরের নয়। যুগ যুগ আগে থেকেই আমরা পরস্পরকে জানি।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x