ব্রেকিং নিউজ

আপডেট ৫৯ মিনিট ৮ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ১০ জুলাই, ২০২০, ২৬ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৮ জিলক্বদ, ১৪৪১

সিরাজগঞ্জের সলঙ্গায় ৬ যাত্রী নিয়ে অ্যাম্বুলেন্স খালে

জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ

নিরাপদ নিউজ

সিরাজগঞ্জের সলঙ্গায় নিয়ন্ত্রণ হারিয়ে অ্যাম্বুলেন্স খালে পড়ে ওমর আলী (৬০) নামে এক জুট মিল শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় অ্যাম্বুলেন্সের আরও পাঁচ যাত্রী আহত হয়েছেন। শুক্রবার (৩ জুলাই) দুপুর ২টার দিকে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের সলঙ্গা থানার ঘুড়কা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওমর আলী বগুড়ার আফরিন জুট মিলের শ্রমিক ও জামালপুরে সরিষাবাড়ী উপজেলার মনারপাড়া গ্রামের বাসিন্দা।

ওই অ্যাম্বুলেন্সে থাকা বগুড়া আফরিন জুট মিলের ঠিকাদার সোহেল রানা জানান, বগুড়া থেকে তারা জামালপুরের সরিষাবাড়িতে যাচ্ছিলেন। বগুড়া থেকে একটি অ্যাম্বুলেন্স ভাড়া করেন বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড় পর্যন্ত। দুপুর ২টার দিকে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের সলঙ্গা থানার ঘুড়কা বাজার এলাকায় পৌঁছালে অ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করা হয়। এ ঘটনায় ঘটনাস্থলেই ওমর আলীর মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করে।

রায়গঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক সেরাজুল ইসলাম ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, বগুড়া থেকে যাত্রী নিয়ে অ্যাম্বুলেন্সটি বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড় পর্যন্ত যাচ্ছিল। দুপুরে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের সলঙ্গা থানার ঘুড়কা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ওমর আলী নামে এক জুট মিল শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় অ্যাম্বুলেন্সের পাঁচ যাত্রী আহত হয়েছেন। দুর্ঘটনা কবলিত অ্যাম্বুলেন্সটি উদ্ধার করা হয়েছে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x