ব্রেকিং নিউজ

আপডেট জুলাই ৪, ২০২০

ঢাকা সোমবার, ১০ আগস্ট, ২০২০, ২৬ শ্রাবণ, ১৪২৭, বর্ষাকাল, ১৯ জিলহজ, ১৪৪১

বিজ্ঞাপন

সেবা পেতে এসে যেন গ্রাহক হয়রানির শিকার না হয়: বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, একজন গ্রাহক  যেন সেবা পেতে এসে কোন অবস্থাতেই হয়রানির শিকার না হয় এদিকে সবাইকে  খেয়াল রাখতে হবে। তিনি আরও বলেন, আমাদের বিতরণ, সঞ্চালন ও উৎপাদন  কোম্পানিগুলো অনেক বেশি সক্ষমতা অর্জন করেছে। প্রকৌশলীদেরও সক্ষমতা বাড়াতে হবে। দক্ষতা অর্জনের পাশাপাশি গ্রাহক সন্তুষ্টির উপরও জোর দেন তিনি।

বিজ্ঞাপন

প্রতিমন্ত্রী আজ তার বাসভবন থেকে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে বাংলাদেশ পাওয়ার ম্যানেজমেন্ট ইন্সটিউট আয়োজিত ‘ডেসকোতে নব-নিযুক্ত ৩২ জন সহকারী প্রকৌশলীর বুনিয়াদি প্রশিক্ষণ’ এর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

নসরুল হামিদ বলেন, মানবসম্পদ উন্নয়নে প্রশিক্ষনের কোন বিকল্প নেই। ২০৪১ সালের উন্নত বাংলাদেশের জন্য প্রয়োজন মানবিক গুনসম্পন্ন দক্ষ মানব সম্পদ। আজকের এই প্রশিক্ষিত কর্মকর্তারাই উন্নত বাংলাদেশ গড়বে। প্রতিমন্ত্রী বলেন, বর্তমানে বাংলাদেশ বিদ্যুৎ ক্ষেত্রে অভূতপূর্ব যে সাফল্য অর্জন করেছে সেখানে আরও দক্ষ জনশক্তি প্রয়োজন। একারণেই বাংলাদেশ পাওয়ার ম্যানেজমেন্ট ইন্সটিটিউটের মত একটি প্রতিষ্ঠানের সৃষ্টি হয়েছে। বাংলাদেশ পাওয়ার ম্যানেজমেন্ট ইন্সটিউটকে আমরা আন্তর্জাতিক মানের প্রশিক্ষণ প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে চাই।

বাংলাদেশ পাওয়ার ম্যানেজমেন্ট ইন্সটিউটের রেক্টর মো. মাহবুব-উল-আলমের সভাপতিত্বে ভার্চুয়াল এই অনুষ্ঠানে অন্যান্যের মাঝে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস ও বিদ্যুৎ সচিব ড. সুলতান আহমেদ বক্তব্য রাখেন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x