ব্রেকিং নিউজ

আপডেট জুলাই ৫, ২০২০

ঢাকা বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০, ২২ শ্রাবণ, ১৪২৭, বর্ষাকাল, ১৫ জিলহজ, ১৪৪১

বিজ্ঞাপন

মিলনের কথায় বিন্দু কনার আধ্যাত্মিক গান

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

বৈশাখী টেলিভিশনের উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলনের কথায় বৈশাখী টেলিভিশনের ইউটিউব চ্যানেলে মুক্তি পেলো বিন্দু কনার আধ্যাত্মিক গান ‘আল্লাহর জায়গা আল্লাহর জমি’। করোনাকালীন মহামারী সময়ে গানটি প্রতিদিন ফিলার হিসাবেও প্রচার হচ্ছে বৈশাখী টেলিভিশনের পর্দায়।

বিজ্ঞাপন

লিটু সোলায়মানের পরিকল্পনা ও ব্যবস্থাপনায় গানের সুর ও সঙ্গীতের দায়িত্বে ছিলেন রাজন কুমার সাহা। সানি ডি রোজারিওর দৃষ্টিনন্দন চিত্রগ্রহণে গানের সম্পাদনা করেছেন রাজিব খান। প্রযোজনা রবিউল হাসান সুজন ও শাহ্ আলম। মুক্তির পর পরই শ্রোতামহলে ব্যাপক প্রশংসিত হয়েছে গানটি।
গানের গীতিকার টিপু আলম মিলন বলেন, জাগতিক সফরে আল্লাহর দুনিয়ায় আমরা অল্প দিনের জন্য এসেছি।

মহাজাগতিক সফরে আবার তার কাছেই ফিরে যাব। আজকে মানুষের যত প্রভাব-প্রতিপত্তি, জায়গা জমি সবই আল্লাহর, মানুষের নিজের বলে কিছু নেই। সেই কথাটি মানুষ বেমালুম ভুলে যায়। তাদের সে বোধ জাগাতেই গানটি লিখেছি আমি। আল্লাহপ্রেমী মানুষের কাছ গানটি ভালো লাগবে বলে আমার বিশ্বাস।

কণ্ঠশিল্পী বিন্দু কনা বলেন, গানের সুর ও সঙ্গীত মনে রাখার মতো। মূল কথা হচ্ছে গানের বাণী। বাণী যদি ভালো হয় তার সবই ভালো হয়। সুন্দর কথার জন্য এ গানের গীতিকার টিপু আলম মিলনের প্রতি কৃতজ্ঞতা। গানটি দর্শকদের কাছে প্রশংসা পেয়েছে জেনে ভালো লাগছে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x