ব্রেকিং নিউজ

আপডেট জুলাই ৫, ২০২০

ঢাকা বুধবার, ৫ আগস্ট, ২০২০, ২১ শ্রাবণ, ১৪২৭, বর্ষাকাল, ১৪ জিলহজ, ১৪৪১

বিজ্ঞাপন

ওসমানীনগর বালাগঞ্জে ৪শ ৭৫টি পরিবারের মাঝে ‘নিসচা যুক্তরাজ্য’ শাখার খাদ্য বিতরণ

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

করোনাভাইরাস-জনিত কারণে কর্মহীন শ্রমজীবী ও অস্বচ্ছল প্রায় সাড়ে ৪শতাধিক পরিবারকে খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্যের উদ্যোগে এবং তাদের আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবের অর্থায়নে। ওসমানীনগর ও বালাগঞ্জ উপজেলার কর্মহীন শ্রমজীবী, অস্বচ্ছল ৪শ ৭৫টি পরিবারের মধ্যে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। ‘নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্য’র উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধন উপলক্ষে শনিবার (০৪ জুলাই) এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওসমানীনগর উপজেলার উছমানপুর ইউনিয়নের গহরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ভেড়াখাল, গহরপুর রাঙ্গাপুর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা দিদার মিয়া।

বিজ্ঞাপন


সভায় সভাপতিত্ব করেন বেড়াখাল,গহরপুর, রাঙ্গাপুরের প্রবীণ মুরব্বী ও রাজনীতিক ব্যক্তিত্ব আব্দুল মতিন চৌধুরী। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান। জুয়েল আহমদ নূরের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দাল মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ও নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্যের অন্যতম সদস্য অরুনোদয় পাল ঝলক, উছমানপুর ইউনিয়ন পরিষদের সদস্য ফারুক মিয়া চৌধুরী, আওয়ামী লীগ নেতা মসুদ আহমদ চৌধুরী, এনাম হোসেন চৌধুরী, মুক্তার হোসেন চৌধুরী,অটবির স্বত্বাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী কুহেলুর রহমান চৌধুরী, যুক্তরাজ্য প্রবাসী জুয়েলুর রহমান চৌধুরী, বিশিষ্ট সমাজকর্মী খসরু মিয়া চৌধুরী, মিনার আহমদ চৌধুরী, রুবেল আহমদ তফাদার, জহির আহমদ, জুবের খান, আব্দুল আজিজ তালুকদার, জাহাঙ্গীর আহমদ, আল আমিন আনসারী, সুজেল আহমদ চৌধুরী, তজমুল আলী, মাসুক মিয়া চৌধুরী, রাজিব আহমদ চৌধুরী প্রমুখ।

এ সময় ‘শেখ হাসিনা যুব সৈনিক পরিষদের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এদিকে ওসমানীনগর ও বালাগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে কর্মহীন শ্রমজীবী এবং সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণকালে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেছেন ‘নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্য’র সভাপতি সেলিম আহমদ চৌধুরী। আলাপকালে তিনি জানান, নিরাপদ সড়ক চাই একটি সামাজিক সংগঠন। দেশে সড়ক নিরাপত্তা নিশ্চিত করতে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের নেতৃত্বে নিরাপদ সড়ক চাই জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। তিনি বলেন, আমরা ‘নিসচা যুক্তরাজ্য’র পক্ষ থেকেও দেশবাসীর কল্যাণে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করে থাকি। বর্তমানে বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ওসমানীনগর ও বালাগঞ্জে কর্মহীন শ্রমজীবী, অস্বচ্ছল পরিবারের দুঃসময়ে সহযোগিতার জন্য খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচি গ্রহণ করা হয়েছে। করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে আমরা বিদেশেও নানাভাবে ক্ষতিগ্রস্ত। তারপরও দেশের মানুষের জন্য আমাদের এ ক্ষুদ্র প্রচেষ্টা। আমরা দেশবাসীর দোয়া চাই, ভালোবাসা চাই এবং সকলকে নিজ নিজ অবস্থানে থেকে সচেতন থাকার আহবান জানাই।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x