ব্রেকিং নিউজ

আপডেট ৬ মিনিট ৩৪ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০, ২৩ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৫ জিলক্বদ, ১৪৪১

টিভি অনুষ্ঠানসূচী, ০৭ জুলাই, মঙ্গলবার ২০২০

টিভি প্রোগ্রাম

নিরাপদ নিউজ

এনটিভি’র অনুষ্ঠানসূচী। ০৭ জুলাই, মঙ্গলবার ২০২০

সকাল ০৭:৩০ সকালের খবর
সকাল ০৮:২০ স্বাস্থ্য প্রতিদিন
সকাল ০৮:৪৫ বাংলা ছায়াছবি: মিথ্যা অহংকার।
পরিচালনা: মোতালেব হোসেন। অভিনয়ে: মৌসুমী, ওমর সানী, আহমেদ শরীফ, রাইসুল ইসলাম আসাদ, নাসির খান, কাবিলা প্রমূখ।
সকাল ১০:০০ শিরোনাম
দুপুর ১২:০০ মধ্যাহ্নের খবর
দুপুর ১২:২০ স্বাস্থ্য প্রতিদিন
দুপুর ০১:০০ ধারাবাহিক নাটক: সম্রাট
দুপুর ০১:৩০ বিরতিহীন নাটক: ভালোবাসার চতুস্কোন
দুপুর ০২:০০ দুপুরের খবর
দুপুর ০২:৩৫ কোভিন-১৯: করোনায় করণীয়। সরাসরি
বিকেল ০৪:০০ বিটিভি’র খবর
বিকেল ০৪:৩০ স্বাস্থ্য প্রতিদিন
বিকেল ০৫:০০ দেশের খবর বিকেল ০৫:৩০ আপনার জিজ্ঞাসা
সন্ধ্যা ০৬:০০ সন্ধ্যার ইংরেজী সংবাদ
সন্ধ্যা ০৬:১০ সিদ্দিকা কবীর’স রেসিপি
সন্ধ্যা ০৬:৪০ ডাক্তার আছেন আপনার কাছে। সরাসরি।
সন্ধ্যা ০৭:৩০ সন্ধ্যার খবর
রাত ০৮:১৫ ধারাবাহিক নাটক: রূপ। পর্ব ৪৫।
রচনা: শফিকুর রহমান শান্তনু ও আসিব চৌধুরী। চিত্রনাট্য: হৃদি হক।
পরিচালনা: কামরুজ্জামান রনি। অভিনয়ে: তৌকির আহমেদ, সাজু খাদেম, জাকিয়া বারি মম, হৃদি হক, লিটু আনাম, সানজিদা প্রীতি, নাঈম, আসিব চৌধুরী, তানজিকা আমিন, আইরিন পারভিন লোপা প্রমূখ।
রাত ০৯:৩০ বিনোদন মূলক অনুষ্ঠান: খোলা জানালা। সরাসরি
রাত ১০:৩০ রাতের খবর
রাত ১১:৩০ টক শো: এই সময়
রাত ০১:০০ মধ্যরাতের খবর

এনটিভিতে আজ ধারাবাহিক নাটক ‘রূপ’
এনটিভিতে আজ রাত ৮.১৫ মিনিটে প্রচার হবে আমেরিকা ও থাইল্যান্ডে চিত্রায়িত ধারাবাহিক নাটক ‘রূপ’। নাটকটি প্রতি সপ্তাহের রবিবার ও সোমবার প্রচার হচ্ছে। শফিকুর রহমান শান্তনু ও আসিব চৌধুরী’র যৌথ রচনায় নাটকটির চিত্রনাট্য করেছেন হৃদি হক এবং পরিচালনা করেছেন কামরুজ্জামান রনি। অভিনয়ে- তৌকির আহমেদ, সাজু খাদেম, জাকিয়া বারি মম, হৃদি হক, লিটু আনাম, সানজিদা প্রীতি, এফ এস নাঈম, আসিব চৌধুরী, তানজিকা আমিন, আইরিন পারভিন লোপা প্রমূখ। ‘অনেকেরই ধারণা আমেরিকা মানেই স্বপ্নের দেশ। কোনভাবে একবার যেতে পারলেই হয়, সব সমস্যার সমাধান। নীরাও জানতো না তার গন্তব্য কি হতে চলেছে। মনের গভীরে তৃষ্ণা ছিল, আমেরিকা প্রবাসী ফিরোজকে বিয়ে করে জীবনের অপূর্ণতাগুলো পূরণ করবে। ফিরোজের বয়সটা হোকনা একটু বেশী। কিন্তু ফিরোজতো এমন করে ভাবেনি। কিন্তু দু’দিকে তাকিয়ে থাকা দুটো মানুষের কি আর মনের মিল হয়? দিনে দিনে দূরত্ব বাড়ে। আর সেই দূরত্বে জায়গা করে নেয় রোহান। সারাক্ষণ আনন্দে থাকা ফিরোজের সহকর্মী রোহানের জন্য নীরার সাথে সম্পর্ক যেখানে ছিল অনেক বেশী স্বপ্ন দেখা, নীরার ভাবনায় তা ছিল শুধুই বন্ধুত্বের ডাক। জটিলতা গভীর করে ফিরোজের হঠাৎ মৃত্যু। রিয়ার জন্য এতদিনের বন্ধু-ব্যবসার অংশীদার সাগরের বিরুদ্ধে ফিরোজের ষড়যন্ত্র কিছুতেই মানতে পারছিল না নীরা।’

 

 

সামিয়া জামানের

আকাশ কত দূরে

‘আকাশ কত দূরে’ চ্যানেল আইতে দেখানো হবে ৭ জুলাই বিকেল ৩.০৫ মিনিটে। এর কাহিনী, চিত্রনাট্য, সংলাপ ও গীত রচনা করেছেন জুলফিকার রাসেল। ছবিটি পরিচালনা করেছেন সামিয়া জামান। ‘আকাশ কত দূরে’ বাংলাদেশ সরকারের অনুদানে নির্মিত। প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম লি. ও ভার্সা মিডিয়া। চলচ্চিত্রটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন নায়করাজ রাজ্জাক, শর্মিলী আহমেদ, মোস্তফা প্রকাশ, লাক্স সুপারস্টার ফারিয়া, মিশা সওদাগর, অঙ্কন প্রমুখ। চিত্রগ্রাহক খায়ের খন্দকার। সঙ্গীত পরিচালনা করেছেন ইবরার টিপু ও বেলাল খান। আবহ সঙ্গীত সুজন বিন ওয়াদুদ। সম্পাদনা ফরহাদ হোসেন। বিভিন্ন গানে কণ্ঠ দিয়েছেন ইবরার টিপু, কণা, বেলাল খান, খেয়া, প্রান্তি প্রমুখ।

অনাথ ছেলে বিচ্ছু আর পরী সুখ-দুঃখের অজানা সব কাহিনী নিয়ে ‘আকাশ কত দূরে’ এর ছবির গল্পে দেখা যাবে অনাথ ছেলে বিচ্ছু (অঙ্কন)। কখনও বা এতিমখানার অবহেলা আর অত্যাচার। কখনওবা অপরাধচক্রের শিকার, আবার কখনও নায়করাজ রাজ্জাকের স্নেহ ও ভালবাসায় সুন্দর আশ্রয়। অপরাধচক্রের আরেক শিকার সদস্য পরী (ফারিয়া)।

হুমায়ূন আহমেদের

‘একলা পাখি’

হুমায়ূন আহমেদের ধারাবাহিক ‘একলা পাথি’। এ ধারাবাহিকে অভিনয় করেছেন তিশা, মীর সাব্বির, সোহানা সাবা, চ্যালেঞ্জার, শামীম শাহেদ, আল মামুন, শামীমা নাজনীন, মুনিরা মিঠু, মহিউদ্দিন বাহার, আব্দুল্লাহ রানা, সুভাশিষ ভৌমিক, এহসানুর রহমান, মাসুদ আখন্দ, জুয়েল রানা, যুথি, শারমিন প্রমুখ। চ্যানেল আইতে প্রচার হচ্ছে প্রতি রবিবার থেকে শুক্রকার রাত ৯.৩৫ মিনিটে।

চ্যানেল আইতে

সিক্সটি নাইন

দর্শকপ্রিয় প্রিয় মেগাধারাবাহিক ‘সিক্সটি নাইন’। আনিসুল হকের রচনায় এ ধারাবাহিকটি পরিচালনা করেছেন মোস্তফা সরয়ার ফারুকী। এতে অভিনয় করেছেন তিশা, হাসান মাসুদ, জয়া আহসান, তিন্নি, আহমেদ রুবেল, মাসুদ আলী খান, শ্রেষ্ঠা, শহীদুজ্জামান সেলিম, ইলোরা গহর, কল্প, প্রতীতি, রাজুক রাসেল, ফজলুর রহমান বাবু, মামুনুল হক, রিফাত চৌধুরী, মোমেনা চৌধুরী, শুভ রহমান প্রমুখ। চ্যানেল আইতে প্রচার হচ্ছে প্রতি সোম থেকে বৃহস্পতিবার রাত ৮টায়।

 

বৈশাখীর সকালের গানে আজ গাইবেন অনন্যা আচার্য্য
(প্রচার ০৭ জুলাই, মঙ্গলবার)
বৈশাখীর সকালের গানে আজ গাইবেন অনন্যা আচার্য্য। লিটু সোলায়মানের প্রযোজনায় অনুষ্ঠানটি প্রচার হবে আজ সকাল ৮টা ২০ মিনিটে। অনন্যা মূলত আধুনিক গানের শিল্পী। এ ছাড়াও তিনি সব ধরনের গানেই অভ্যস্ত। আজ প্রচার হবে তার গাওয়া ৯টি গান। অনন্যা বলেন, গানগুলো গেয়ে নিজের কাছে ভালো লাগছে। গানগুলো দর্শকদেরও খুব ভালো লাগবে বলে আমার বিশ্বাস। এমন একটা আয়োজন করায় বৈশাখী টিভির প্রতিও কৃতজ্ঞতা।

ধারাবাহিক নাটক ‘স্বপ্ন আড্ডা’
(প্রচার ০৭ জুলাই, মঙ্গলবার)
বৈশাখী টিভির ধারাবাহিক স্বপ্ন আড্ডা। প্রচার হচ্ছে সপ্তাহে প্রতি মঙ্গল, বুধ ও বৃহষ্পতিবার রাত ৯.২০ মিনিটে। টিপু আলম মিলনের গল্পের নাট্যরুপ দিয়েছেন আহসান আলমগীর। সাজ্জাদ হোসেন দোদুলের পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন আ খ ম হাসান, হোমায়রা হিমু, এ্যানি খান, ম ম মোরশেদ, এভ্রিল, জামিল হোসেন, মিলন ভট্ট, রুমি, রাশেদ মামুন অপু, হিরা, সুজাত শিমুল প্রমুখ।
স্বাপ্নিক তিন যুবকের শর্টকার্টে বড়লোক হওয়ার স্বপ্ন নিয়েই সাজনো হয়েছে নাটকের কাহিনী, এমনটিই বললেন গল্পকার টিপু আলম মিলন। এগিয়ে চলার ধারাবাকিতাতেই সম্পৃক্ত হয়েছে অনেক চরিত্র। হতাশাগ্রস্ত যুবকরা স্বপ্ন নিয়েই বেঁচে থাকে। তিন যুবকের নেতৃত্বে গড়ে ওঠে স্বপ্ন কোম্পানী লিমিটেড। কিন্তু অর্থ কষ্টের কারণে তাদের কোনো অফিস নেই। গ্রামের এক চায়ের দোকানের সামনেই ৯-৫টা অফিস চলে তাদের। তারা বন্ধু হলেও অফিস টাইমে অফিসিয়াল ডেকোরাম মেনটেইন করে। কখনো মুরগীর ফার্ম, কখনো করোনা ভাইরাসের মুখোশ বিক্রির প্রজেক্টসহ নানা রকম সমসাময়িক ব্যবসা দিয়ে কিভাবে শর্টকার্টে বড়লোক হওয়া যায় প্রতিনিয়ত সেই ধান্ধাই করে তারা। কিন্তু প্রতিটি প্রজেক্টই ফেল করে। কারণ তাদের কোনো কমিটমেন্ট নাই। ভালো কিছু করতে হলে কমিটমেন্ট জরুরী। এরকম আরো অনেক অসঙ্গতিই তুলে ধরা হয়েছে নাটকে। টিপু আলম মিলন আরো বলেন, আমার লিখা বিগত দিনের নাটকের মতো স্বপ্ন আড্ডা নাটকটিও দর্শকপ্রিয়তা পাবে বলে আমার বিশ্বাস।

বৈশাখী টিভিতে আজ তিনটি সিনেমা (প্রচার ০৭ জুলাই, মঙ্গলবার)
সকাল ১০.২০ মিনিটে বাংলা সিনেমা: ‘আগুন জ্বলে’। অভিনয়ে- শাবনাজ, নাঈম, নাসির খান, হুমায়ুন ফরীদি প্রমুখ।
বিকাল ২.৪৫ মিনিটে ‘শত্র“ শত্র“ খেলা’। অভিনয়ে- মান্না, মৌসুমী, স্বাগতা, রাজ্জাক প্রমুখ।
রাত ১২.০০: মিনিটে ‘ম্যাডাম ফুলি’। অভিনয়ে- আলেক জান্ডার বো, সিমলা, ববিতা, হুমায়ুন ফরীদি প্রমুখ।

একক নাটক: হার নাকি জিৎ (প্রচার ০৭ জুলাই, মঙ্গলবার)
বৈশাখী টিভিতে রাত ১১ টায় প্রচার হবে একক নাটক: হার নাকি জিৎ। অভিনয়ে- ইরফান, মিশু সাব্বির, ইশানা, কাজী উজ্জল, জিল্লুর প্রমুখ।

ধারাবাহিক নাটক- ‘রসামিয়া’ (প্রচার ০৭ জুলাই, মঙ্গলবার)
বৈশাখী টেলিভিশনে রাত ৮.৪০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক-‘রসামিয়া’। অভিনয়ে- এটিএম শামসুজ্জামান, ড. ইনামুল হক, আফরোজা বানু, চিত্রলেখা গুহ, তুষার খান, চঞ্চল চৌধুরী, সাজু খাদেম, ম ম মোরশেদ, জয়রাজ প্রমুখ। ( রচনা: মহিউদ্দিন আহমেদ, পরিচালনা: জাহিদুল ইসলাম বিপ্লব)

ধারাবাহিক নাটক-‘বউ শাশুড়ি’ (প্রচার ০৭ জুলাই, মঙ্গলবার)
বৈশাখী টেলিভিশনের ধারাবাহিক ‘বউ শাশুড়ি’। টিপু আলম মিলনের গল্পে, আকাশ রঞ্জনের চিত্রনাট্য ও পরিচালনায় বউ শাশুড়ি নাটকটিতে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, আল মনসুর, অহনা, সাজু খাদেম, মুনিরা মিঠু, আরফান আহমেদ, নাজিরা মৌ, জয়রাজ, অবাক, আইরিন তানি, আমিন আহদে, অনামিকা, গুলশান আরাসহ অনেকেই। প্রচারিত হবে আজ সকাল ৯টা ৩০ মিনিটে।
নাটকের কাহিনী হলো- গল্পের নায়ক আবিরের বিয়ে নিয়ে পরিবারের সবাই যখন ব্যতিব্যস্ত তখন আবির তার প্রেমিকা শিলাকে বিয়ে করে বাসায় নিয়ে আসে। শুরু হয় পারিবারিক দ্বন্দ্ব। কারণ আবিরের মা রওশন আরা তার ছেলের সঙ্গে কোনো আলোচনা না করেই তার ব্যবসায়িক পার্টনার আজমল সাহেবের মেয়ের সঙ্গে বিয়ে ঠিক করে। কারণ আজমল সাহেবের মেয়েকে পুত্রবধূ বানাতে না পারলে রওশন আরাকে পুরো পরিবার নিয়ে রাস্তায় দাঁড়াতে হবে। মেজ ছেলে দুলাল দায়িত্ব নেয় শিলাকে বাড়ি থেকে বের করে আজমল সাহেবের মেয়ে ডায়নাকে বাড়ির বউ করার। সে আদৌ কি সেটা পারবে? পারিবারিক এমনই নানা উত্তেজনা আর নাটকীয়তা নিয়ে এগিয়ে যায় নাটকের গল্প।

টিভি শিডিউল
বৈশাখী টেলিভিশনে আজ (প্রচার ০৭ জুলাই, মঙ্গলবার)
সকাল
৭.০০: ইসলামী অনুষ্ঠান- আল কোরানের বাণী । (প্রযোজনা: আলমগীর রাসেল)
৭.৪৫: দেশের গানের অনুষ্ঠান ‘জন্মভূমি (প্রযোজনা: মামুন আব্দুল্লাহ)
৮.২০: বৈশাখীর সকালের গান: গাইবেন অনন্যা আচার্য্য। (প্রযোজনা: লিটু সোলায়মান)
৯.১০: মিউজিক অ্যালবাম
৯.৩০: ধারাবাহিক নাটক-‘বউ শাশুড়ি’।
১০.২০: বাংলা সিনেমা: ‘আগুন জ্বলে’। (অভিনয়ে- শাবনাজ, নাঈম, নাসির খান, হুমায়ুন ফরীদি প্রমুখ)

দুপুর
১.৩০: বাংলা সিনেমার জনপ্রিয় গানের অনুষ্ঠান ‘ফেয়ার অ্যান্ড লাভলী শুধু সিনেমার গান’ (প্রযোজনা: শাহ্ আলম)
০২.৪৫: বাংলা সিনেমা: ‘শত্র“ শত্র“ খেলা’। (অভিনয়ে- মান্না, মৌসুমী, স্বাগতা, রাজ্জাক প্রমুখ)

বিকাল
৬.০০: ধারাবাহিক নাটক ‘অগ্নিপথ’
৬.৩০: ধারাবাহিক নাটক ‘জয়িতা’।

রাত
৮.০০: ধারাবাহিক নাটক-‘আমার কিছু মেঘ আছে’।
৮.৪০: ধারাবাহিক নাটক-‘রসামিয়া’ । অভিনয়ে- এটিএম শামসুজ্জামান, ড. ইনামুল হক, আফরোজা বানু, চিত্রলেখা গুহ, তুষার খান, চঞ্চল চৌধুরী, সাজু খাদেম, ম ম মোরশেদ, জয়রাজ প্রমুখ। ( রচনা: মহিউদ্দিন আহমেদ, পরিচালনা: জাহিদুল ইসলাম বিপ্লব)
৯.২০: ধারাবাহিক স্বপ্ন আড্ডা। টিপু আলম মিলনের গল্পের নাট্যরুপ দিয়েছেন আহসান আলমগীর। সাজ্জাদ হোসেন দোদুলের পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন আ খ ম হাসান, হোমায়রা হিমু, এ্যানি খান, ম ম মোরশেদ, এভ্রিল, জামিল হোসেন, মিলন ভট্ট, রুমি, রাশেদ মামুন অপু, হিরা, সুজাত শিমুল প্রমুখ।
১১.০০: একক নাটক: হার নাকি জিৎ। অভিনয়ে- ইরফান, মিশু সাব্বির, ইশানা, কাজী উজ্জল, জিল্লুর প্রমুখ।
১২.০০: বাংলা সিনেমা ‘ম্যাডাম ফুলি’। (অভিনয়ে- আলেক জান্ডার বো, সিমলা, ববিতা, হুমায়ুন ফরীদি প্রমুখ)

বৈশাখীর সংবাদ
বৈশাখী সারাদেশ- সকাল ৮ টা
বৈশাখী সংবাদ- সকাল ১০ টা
বৈশাখী শিরোনাম- সকাল ১১, ১২, দুপুর ১ টা
বৈশাখী সংবাদ- দুপুর ২টা
বৈশাখী সারাদেশ- বিকাল ৫ টা
বৈশাখী সংবাদ ও খেলার সংবাদ সন্ধ্যা ৭ টা
বৈশাখী সংবাদ এবং সংস্কৃতি ও বিনোদন সংবাদ- রাত ১০ টা
বৈশাখী সংবাদ- রাত ১ টা
প্রবাসী সংবাদ- রাত ৩ টা

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x