ব্রেকিং নিউজ

আপডেট ২০ মিনিট ৫৭ সেকেন্ড

ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০, ৮ আশ্বিন, ১৪২৭, শরৎকাল, ৫ সফর, ১৪৪২

বিজ্ঞাপন

করোনাভাইরাসে আক্রান্ত সংগীতশিল্পী সেলিম চৌধুরী

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হলেন সংগীতশিল্পী সেলিম চৌধুরী। বর্তমানে তিনি সিলেটের নর্থস্টার মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। বিষয়টি নিশ্চিত করেছেন শিল্পী নিজেই।

বিজ্ঞাপন

সেলিম চৌধুরী জানান, গত ১০ দিন ধরে তিনি জ্বরে ভুগছিলেন। প্রথমে সাধারণ জ্বর ভেবে হাসপাতালে যাননি। গত শনিবার নমুনা পরীক্ষার জন্য দেওয়া হয়। তার রিপোর্ট পজিটিভ আসে। এরপর সোমবার হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হয়েছেন তিনি।

তিনি বলেন, ‘জ্বরটা ছেড়ে ছেড়ে আসছে। আপাতত জ্বর নেই। শরীরও মোটামুটি সুস্থ আছে। করোনায় যা যা চিকিৎসা নেওয়া দরকার, তাই করছি। সবাই আমার জন্য দোয়া করবেন।’

জানা গেছে, সেলিম চৌধুরীর খালাতো বোন ডা. রাবেয়া বেগম নর্থস্টার হাসপাতালের চিকিৎসক। তার পরামর্শেই এই হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি। শিল্পীর আত্মীয়-স্বজন তার খোঁজখবর নিচ্ছেন।

এদিকে, লকডাউনের আগে গত ১১ মার্চ গ্রামের বাড়ি মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমসেরনগরে চলে আসেন সেলিম চৌধুরী। তিনি এখনও বিয়ে করেননি। গ্রামের বাড়িতে তার সঙ্গে থাকেন এক বোন আর একমাত্র ভাই থাকেন কানাডায়।

উল্লেখ্য, মৌলিক গানের পাশাপাশি রাধারমণ দত্ত, হাসন রাজা, শাহ আবদুল করিমের গান গেয়ে বেশ প্রশংসিত হয়েছেন সেলিম চৌধুরী। হুমায়ূন আহমেদের গান গেয়ে পরিচিতি পান এই শিল্পী।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x