আপডেট ৩২ সেকেন্ড

ঢাকা সোমবার, ১৩ জুলাই, ২০২০, ২৯ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ২১ জিলকদ, ১৪৪১

ঢাকার কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যের মৃত্যু

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

ঢাকার কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় মো. খাইরুল ইসলাম (২৬) নামে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছে। এ ঘটনায় মো. মাসুদ রানা (২২) নামে অপর এক পুলিশ কনস্টেবল আহত হয়েছে। শনিবার বেলা ২টায় সোনাকান্দা পুলিশ ফাড়ির ১০০ গজ দূরে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ সদস্য দুইজন সোনাকান্দা ফাড়িতে কর্মরত ছিলেন।

কেরানীগঞ্জ মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আসাদুজ্জামান টিটু বলেন, সোনাকান্দা পুলিশ ফাঁড়ির দুইজন কনস্টেবল মো. খাইরুল ইসলাম ও মো. মাসুদ মোটরসাইকেলে করে সরকারি ডাক নিয়ে মিল বেরাক যাচ্ছিলেন। ফাঁড়ি থেকে বের হয়ে ১০০ গজ সামনে আসার পরে বিপরীত দিক থেকে একটি সিএনজি দ্রুত গতিতে এসে মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে মোটরসাইকেলে থাকা চালক খাইরুল ইসলাম ও আরোহী মাসুদ দুইজনই মাটিতে ছিটকে পরে। এতে খাইরুল ইসলাম গুরুত্বর আহত হয়। বাইকটিকে ধাক্কা দিয়ে সিএনজিটি সাথে সাথে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এলাকাবাসী সাথে সাথে আহত অবস্থায় দুইজনকে উদ্ধার করে প্রথমে রুহিতপুর জেনারেল হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত ডাক্তাররা খাইরুল ইসলামকে মৃত ঘোষণা করে। পরে সেখান থেকে তাকে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। ময়নাতদন্ত শেষে তাঁর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

নিহত খাইরুল ইসলাম মুন্সিগঞ্জের সিরজদিখান এলাকায় আরমোহন গ্রামের মো. শাজাহান শেখের ছেলে। তিনি রেঞ্জ রিজার্ভ পুলিশ (আর.আর.এফ) থেকে ২ বছর আগে পেনশনে সোনাকান্দা পুলিশ ফাঁড়িতে যোগদান করেছিলেন।

আহত কন্সটেবল মাসুদ রানাকে বাংলাদেশ ডেন্টাল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x