ব্রেকিং নিউজ

আপডেট ৫ মিনিট ২৩ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০, ৩০ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ২২ জিলকদ, ১৪৪১

মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে বন্ধু-বান্ধবীর মৃত্যু

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে এক ব্যবসায়ী ও তার বান্ধবী নিহত হয়েছেন। শনিবার (১১ জুলাই) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার করড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নারায়ণগঞ্জ সদর উপজেলার লালমিয়া চর গ্রামের সৈয়দ আলীর ছেলে ইমন মিয়া (২৬) ও তার বান্ধবী জান্নাত আক্তার (২৪)। ইমন ঢাকার উত্তরার একটি শপিংমলে ক্যামেরার ব্যবসা করতেন।

রাবেয়া রোশেনা নামে নিহতদের এক সফরসঙ্গী বলেন, ৯ জুলাই কয়েকজন বন্ধু-বান্ধব মিলে ঢাকা থেকে মোটরসাইকেলযোগে শ্রীমঙ্গলে ঘুরতে যাই আমরা। শনিবার ঢাকায় ফিরছিলাম সবাই। ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার করড়া গ্রামে পৌঁছালে দ্রুতগতিতে চালানোর কারণে রাস্তার একটি উঁচু স্থানে উঠে যায় ইমনের মোটরসাইকেল। এ সময় মোটরসাইকেল থেকে ইমন ও তার বান্ধবী জান্নাত ছিটকে রাস্তায় পড়ে যান। এতে ঘটনাস্থলেই জান্নাতের মৃত্যু হয়। ইমনকে আশঙ্কাজনক অবস্থায় মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অদিতি রায় মৃত ঘোষণা করেন।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জান দুর্ঘটনার সত্যতা নিশ্চত করে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x