ব্রেকিং নিউজ

আপডেট ১৬ মিনিট ২৫ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০, ২০ শ্রাবণ, ১৪২৭, বর্ষাকাল, ১৩ জিলহজ, ১৪৪১

বিজ্ঞাপন

বগুড়ায় কৌশল পাল্টিয়ে পার পেলনা, ডিবি পুলিশের অভিযানে গাঁজা ও ইয়াবাসহ আটক ৭

গোলাম রব্বানী শিপন

নিরাপদ নিউজ

বগুড়া জেলার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা (বিপিএম-বার) এর সার্বিক দিক নির্দেশনায় ডিবি’র (ওসি) আছলাম আলী (পিপিএম) এর নেতৃত্বে বগুড়া জেলা গোয়েন্দা টিম ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে দফায় দফায় মাদক ও চোরাচালান চক্রের মুলহোতাদের আটক করে তাক লাগাচ্ছেন।

বিজ্ঞাপন

এরই মধ্যে নিজের পরিচয় আত্মগোপন করে জয়পুরহাট জেলার কুখ্যাত ডাকাত সর্দার জয়পুরহাট জেলার কালাই উপজেলার নান্দাইল দিঘী গ্রামের হোসেন আলীর পুত্র আব্দুল মোত্তালিব ওরফে মোতালেব(৪৮)। যার বিরুদ্ধে ৯/১০টি মামলা রয়েছে। সে ডাকাতি পেশায় সুবিধা করতে না পেরে নিজের পরিচয় গোপন করে কৌশল অবলম্বনে বগুড়া জেলার শহরতলীর বারপুর দক্ষিণপাড়া জনৈক জাহিদুল ইসলাম সাবেক মেম্বারের একটি বাসাভাড়া নিয়ে শুরু করে মাদক ব্যবসা। কিন্তু এতেও পার পায়নি। ডিবির জালে ৪৮০ পিস ইয়াবা ও ২০০ গ্রাম গাঁজা সহ এ চক্রের ৬জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

অন্যান্য মাদক ব্যবসায়ীরা হলেন, আহসান হাবিব(২৭), পিতা রফিকুল ইসলাম, সাং-সাবেকপাড়া, থানা-গাবতলী, জেলা-বগুড়া, আল আমিন(৩৮), পিতা-মোঃ আবেদ হোসেন, সাং-বাইগুনি মধ্যপাড়া, থানা-কালাই, জেলা-জয়পুরহাট, বেলাল হোসেন বিপ্লব (২৮), পিতা-হবিবর রহমান, সাং- ছত্রপুর কলেজপাড়া, থানা ও জেলা- কুড়িগ্রাম, মোখলেছার ফকির, পিতা- মৃত সায়েব আলী, সাং- বানদিঘী পূর্ব পাড়া, থানা ও জেলা- বগুড়া, একেএম সাইদুর রহমান রিয়েল(৪৮), ইখতিয়ার আলীগণকে গ্রেফতার করে তাদের বিরুদ্ধে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ডিবি ওসি আছলাম আলী।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x