ব্রেকিং নিউজ

আপডেট ২৬ মিনিট ৩১ সেকেন্ড

ঢাকা শনিবার, ৮ আগস্ট, ২০২০, ২৪ শ্রাবণ, ১৪২৭, বর্ষাকাল, ১৮ জিলহজ, ১৪৪১

বিজ্ঞাপন

বলিউড তারকা রণবীরের মতো হুবহু দেখতে সেই মডেলের মৃত্যু

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

বলিউড তারকা রণবীর কাপুরের সঙ্গে তার চেহারার অদ্ভুত মিল। খবরের শিরোনাম হয়ে অনেক আগেই দারুণ সাড়া ফেলেছিলেন মডেল জুনাইদ শাহ। কিন্তু অল্প বয়সেই থমকে গেল এই কাশ্মীরি যুবকের জীবন। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শ্রীনগরে তিনি মারা গেছেন।

বিজ্ঞাপন

শুক্রবার কাশ্মীরি সাংবাদিক ইউসুফ জামিল এক টুইটার পোস্টে জুনাইদের মৃত্যুসংবাদ জানিয়েছেন। ইউসুফ জামিল টুইটারে লেখেন, আমাদের পুরনো প্রতিবেশি নিসার আহমেদের ছেলে জুনাইদ হৃদরোগে আক্রান্ত হয়ে গতরাতে মারা গেছেন। সবাই বলে, তিনি বলিউড অভিনেতা রণবীর কাপুরের মতো দেখতে। আমি বলি, তার বাবা-মা ও কাশ্মীরের কাছে তিনি ছিলেন একটি বড় আশা ও শক্তি।

তিনি আরও জানান, ২৮ বছর বয়সী জুনাইদ মাসখানেক আগেই মা-বাবার সঙ্গে মুম্বাই থেকে ফিরেছেন। মুম্বাইয়ে তিনি মডেলিং করতেন। তিনি অনুপম খেরের অ্যাক্টিং স্কুলেও ভর্তি হয়েছিলেন। ইতোপূর্বে তার হৃদরোগের কোন কথা শোনা যায়নি।

কয়েক বছর আগেই জুনাইদ শাহের ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছিল। কারণ ছিল, অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে তার চেহারার হুবহু মিল। তাই রণবীরের ভক্তরা হুমড়ি খেয়ে পড়েছিল তখন। এমনকি রণবীর কাপুরের বাবা ঋষি কাপুরও ২০১৫ সালে এক টুইট পোস্টে লিখেছিলেন, ‘হায় ইশ্বর! আমার নিজের ছেলের জমজ আছে! শপথ করে বলছি, এদের আমি আলাদা করতে পারছি না। দারুণ জমজ।’

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x