ব্রেকিং নিউজ

আপডেট জুলাই ১৮, ২০২০

ঢাকা শুক্রবার, ৭ আগস্ট, ২০২০, ২৩ শ্রাবণ, ১৪২৭, বর্ষাকাল, ১৬ জিলহজ, ১৪৪১

বিজ্ঞাপন

নড়াইলের করোনায় আক্রান্ত পুলিশ সুপার, স্কুল শিক্ষকের মৃত্যু

নড়াইল প্রতিনিধি

নিরাপদ নিউজ

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন (পিপিএম) করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডাঃ আবদুল মোমেন।

বিজ্ঞাপন

এদিকে জেলার কালিয়া উপজেলার বড়দিয়ায় করোনায় আক্রান্ত হয়ে চৌধুরী আরিফুল ইসলাম (৫৭) নামে একজন স্কুলশিক্ষকের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার (১৭ জুলাই) রাত ৮টার দিকে খুলনা মেডিকেল কলেজ  হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে ২৩ জনের করোনা শনাক্ত হয়েছে বলে জানান সিভিল সার্জন চৌধুরী। আরিফুল ইসলাম বড়দিয়া এলাকার চোরখালি গ্রামের বাসিন্দা। সূত্রে আরো জানা গেছে, শনিবার পর্যন্ত জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫০৯ জন।এর মধ্যে সুস্থ্য হয়েছেন ২১২ জন। মৃত্যুবরণ করেছেন ৮জন।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, বড়দিয়া শেখ ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারি শিক্ষক চৌধুরী আরিফুল ইসলাম ৪/৫ দিন আগে জ্বর, কাশি, গলাব্যাথা ও শ্বাসকষ্ট নিয়ে অসুস্থ হলে তাকে প্রথমে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসা প্রদানকালে তার নমুনা পরীক্ষা করা হয়।

শুক্রবার বিকেলে তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। এদিন (শুক্রবার) রাত ৮টার দিকে তিনি মারা যান। চৌধুরী আরিফুল ইসলামের স্ত্রী বড়দিয়া শেখ ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসমা চৌধুরীও করোনায় আক্রান্ত বলে সূত্রে জানা গেছে।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, আমি শারিরীকভাবে মোটামুটি ভালো আছি। বাসায় হোম আইসোলেশনে থেকে আইন-শৃংখলা রক্ষায় এবং করোনা মোকাবেলায় জেলার পুলিশ বিভাগকে নির্দেশনা দিয়ে যাচ্ছি। নড়াইলবাসীর সেবা করতে যেয়ে আমি আক্রান্ত হয়েছি এতে আমি আমার মনোবল হারায়নি। সবাই স্বাস্থ্যবিধি মেনে নিরাপদে থাকুন, এটাই আমার প্রত্যাশা।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x