ব্রেকিং নিউজ

আপডেট ৪০ মিনিট ২১ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ৬ মে, ২০২১, ২৩ বৈশাখ, ১৪২৮, গ্রীষ্মকাল, ২৩ রমজান, ১৪৪২

বিজ্ঞাপন

ভুলভ্রান্তি মানুষের হয়, পৃথিবীতে কোনো মানুষ পাবেন না যে ভুল করে না: ইলিয়াস কাঞ্চন

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

চলচ্চিত্র শিল্প রক্ষার লক্ষ্যে শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খানকে বয়কটের ডাক দিয়েছেন চলচ্চিত্র–সংশ্লিষ্ট ১৮টি সংগঠন। এ ঘোষণার প্রতিবাদে রবিবার সন্ধ্যায় এফডিসিতে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে জনপ্রিয় নায়ক ইলিয়াস কাঞ্চন বলেন, চলচ্চিত্রের বর্তমান অবস্থা নিয়ে নতুনভাবে বলার কিছুই নাই। মানুষ কাজ করতে পারছে না, উপার্জন করতে পারছে না। সেই জায়গায় যদি এমন দলাদলি হয় তাহলে এটা অত্যন্ত দুঃখজনক বিষয়। এটা কোনোভাবেই কাম্য নয়।

বিজ্ঞাপন

ইলিয়াস কাঞ্চন আরও বলেন, পরিচালক-প্রযোজকদের উদ্দেশে আমি বলবো, আপনারা চলচ্চিত্রের অংশ যেমন আমরাও চলচ্চিত্রের অংশ। কেউ কাউকে বাদ দিয়ে চলচ্চিত্র এগুতে পারবে না। ভুলভ্রান্তি মানুষের হয়। পৃথিবীতে এমন কোনো মানুষ পাবেন না যে ভুল করে না। মানুষ জন্মগতভাবেই ভুল করে। ভুল হতেই পারে, কিন্তু এটাকে প্রজ্জ্বলিত করার চেষ্টা করবেন না। যদি কিছু হয়ে থাকে সবাই মিলে বসে সমাধান করি। সিনিয়ররা মিলে সবকিছু ঠিক করে দেই।
এ সময় শিল্পীদের সহযোগিতায় ১ লাখ টাকা অনুদানের ঘোষণা দেন ইলিয়াস কাঞ্চন। তিনি বলেন, আমার নিজেরও খুব একটা আয় নেই। আমার একটা বাড়ি আছে, ওইটার ভাড়া দিয়েই চলতে হয়। করোনার কারণে সেটাও ঠিকমতো পাচ্ছি না। তবে আমি শিল্পীদের জন্য ১ লাখ টাকা দিচ্ছি।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x