ব্রেকিং নিউজ

আপডেট জুলাই ২৯, ২০২০

ঢাকা বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০, ২৯ শ্রাবণ, ১৪২৭, বর্ষাকাল, ২২ জিলহজ, ১৪৪১

বিজ্ঞাপন

ধর্ষণে অষ্টম শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা, মাছ বিক্রেতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

নিরাপদ নিউজ

বরিশালের উজিরপুর উপজেলায় ধর্ষণে অন্তঃসত্ত্বা হয়েছে অষ্টম শ্রেণির এক ছাত্রী (১৪)। এ ঘটনায় জড়িত মঙ্গল মণ্ডল (৫০) নামে এক মাছ বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

বুধবার (২৯ জুলাই) দুপুরে উপজেলার হারতা ইউনিয়নের নাথারকান্দি গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মঙ্গল মণ্ডল উপজেলার হারতা ইউনিয়নের কাজিবাড়ি গ্রামের মৃত শরৎ চন্দ্র মণ্ডলের ছেলে। স্ত্রী ও দুই সন্তান থাকা সত্ত্বেও এ পর্যন্ত ছয় নারীকে বিয়ে করেছেন মঙ্গল মণ্ডল।

স্থানীয়দের অভিযোগ, মঙ্গল মণ্ডল নানা প্রলোভন দেখিয়ে প্রথমে নারীদের সঙ্গে সম্পর্ক গড়েন। এরপর তিনি ওই নারীদের ধর্ষণ করেন। ধর্ষণ করতে গিয়ে জনতার হাতে ধরা পড়লে শাস্তি থেকে রক্ষা পেতে বিয়ে করেন। এভাবে ছয় নারীকে বিয়ে করেছেন তিনি।

স্থানীয়রা জানায়, মঙ্গল মণ্ডল বিভিন্ন এলাকায় ফেরি করে মাছ বিক্রি করতেন। এ সুবাদে উপজেলার হারতা ইউনিয়নের নাথারকান্দি গ্রামে ওই ছাত্রীর বাড়িতে যাওয়া-আসা ছিল তার। ছাত্রীর পরিবার তার থেকে মাছ কিনত। ছয় মাস আগে ছাত্রীকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করেন মঙ্গল মণ্ডল। ধর্ষণের পর মঙ্গল মণ্ডল ছাত্রীকে হুমকি দিয়ে বলেন, কাউকে কিছু বললে খুন করে ফেলবেন। ভয়ে ছাত্রী কাউকে কিছু জানায়নি।

এতে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে ছাত্রী। বিষয়টি বুঝতে পেরে ওই গ্রামে যাওয়া বন্ধ করে দেন মঙ্গল মণ্ডল। কয়েক দিন আগে ওই ছাত্রী অসুস্থ হয়ে পড়ে। বর্তমানে ছাত্রী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। পরে বিষয়টি এলাকায় জানাজানি হয়। এরপর মঙ্গলকে আটক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।

উজিরপুর থানা পুলিশের ওসি জিয়াউল আহসান বলেন, অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় জড়িত মাছ বিক্রেতা মঙ্গল মণ্ডলকে আসামি করে দুপুরে থানায় মামলা হয়েছে। স্কুলছাত্রীর বাবা মামলাটি করেন। মঙ্গল মণ্ডলের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x