English

38 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

বাগেরহাটে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ: দুই মোটরসাইকেল আরোহী নিহত

- Advertisements -

বাগেরহাটের ফকিরহাট উপজেলার খাজুরা এলাকায় বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী ২ জন নিহত হয়েছে। শনিবার দুপুর ১টায় খুলনা-মোংলা মহাসড়কের খাজুরা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ বাস চালককে গ্রেফতার করেছে। দুর্ঘটনার পর খুলনা-মোংলা মহাসড়কে প্রায় আধা ঘন্টা যান চলাচল বন্ধ হয়ে যায়।
পরে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহতরা হলেন বাগেরহাটের কচুয়া উপজেলার ধোপাখালী গ্রামের আবুল হাসানের ছেলে রুহুল আমিন (২৮) ও চিতলমারী উপজেলার চৌদ্দহাজারী গ্রামের মুজিবর (২৯)।
বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় বলেন, খুলনা থেকে বাগেরহাটের উদ্দেশ্যে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক আসা অপর একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের দুই আরোহী সড়কের উপর ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান।
বাসটির চালককে গ্রেফতার করা হয়েছে। দুর্ঘটনার পর খুলনা-মোংলা মহাসড়কে কিছু সময়ে জন্য যানজটের সৃষ্টি হয়। পরে অতিরিক্ত পুলিশ দিয়ে যানজট দূর করা হয়েছে। এখন যানচলাচল স্বাভাবিক রয়েছে। এই মোটরসাইকেল আরোহীরা বাগেরহাট থেকে খুলনায় যাচ্ছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন