ব্রেকিং নিউজ

আপডেট আগস্ট ৪, ২০২০

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০, ১৪ আশ্বিন, ১৪২৭, শরৎকাল, ১১ সফর, ১৪৪২

বিজ্ঞাপন

মৃত্যুর ঠিক আগে গুগলে যা খুঁজছিলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। গতত ১৪ জুন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। এর আগে বেশ কয়েকটি জিনিস ও নাম গুগলে খুঁজে দেখেন সুশান্ত। প্রয়াত অভিনেতার মোবাইল ও ল্যাপটপ পরীক্ষা করে এ তথ্য পাওয়া গেছে। খবর জিনিউজের।

বিজ্ঞাপন

প্রতিবেদনে বলা হয়, আত্মহ্যার কয়েক ঘণ্টা আগে ‘যন্ত্রণাবিহীন মৃত্যু কীভাবে হয়’ কি ওয়ার্ডে গুগলে খুঁজে দেখেন সুশান্ত। গুগলে নিজের নামও খুঁজে দেখেন। এমনই তথ্য দিয়েছে মুম্বাইয়ের পুলিশ কমিশনার।

পাশাপাশি সাবেক ম্যানেজার দিশা সালিয়ান ও মানসিক অবসাদ লিখে সার্চ দেন।

সুশান্তর আত্মহত্যার কিছুদিন আগেই একটি ভবনের ১৪তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেন দিশা। ওই ঘটনার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে সুশান্ত জানান, তিনি একদম ভেঙে পড়েছেন। এর সঙ্গে তার আত্মহত্যার সম্পর্ক আছে বলে সন্দেহ করছেন তদন্ত সংস্থার অনেকে।

এদিকে যদি প্রয়োজন পড়ে তাহলে সুশান্তর বান্ধবী রিয়া চক্রবর্তীকে নিজেদের হেফাজতে নেওয়া হবে বলে স্পষ্ট জানানো হয়েছে বিহার পুলিশের পক্ষ থেকে।

সম্প্রতি সুশান্তের বাবার দায়ের করা এফআইআর ধরে মুম্বাই এসেছে পাটনার পুলিশের কয়েকজন সদস্য।

সুশান্তের মৃত্যুতে অযথা রাজনৈতিক রং লাগানোর চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ করেছেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। মুম্বাই পুলিশ যেখানে ঘটনার তদন্ত করছে, সেখানে সিবিআইকে ডাকার কোনও প্রয়োজন পড়ে না বলে মন্তব্য করেন তিনি।

১৪ জুন সকালে জুসের গ্লাস নিয়ে নিজের ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন সুশান্ত। দুপুর বেলা তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x