ব্রেকিং নিউজ

আপডেট আগস্ট ৮, ২০২০

ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০, ১৩ আশ্বিন, ১৪২৭, শরৎকাল, ১০ সফর, ১৪৪২

বিজ্ঞাপন

হাসিনকে ধর্ষণ ও খুনের হুমকি!

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

মোহাম্মদ শামির সঙ্গে দাম্পত্য কলহ কিংবা সোশ্যার মিডিয়ায় উত্তেজক ছবি পোস্ট করে সবসময় আলোচনায় থাকেন হাসিন জাহান। শামির সঙ্গে বিবাদ প্রকাশ্যে আসার পর থেকে অনেকেই তাকে অকারণে গাল-মন্দ করেছেন। কেউ কেউ তো আবার হাসিনকে পরামর্শ দিয়েছেন, তিনি যেন শামির সঙ্গে সব কিছু আগের মতো করে নেন। অথচ শামি-হাসিনের দাম্পত্যের সমস্যা নিয়ে তাদের কোনো ধারণা নেই।

বিজ্ঞাপন

শামির সঙ্গে বিবাদের পর থেকেই যেন ইচ্ছাকৃতভাবে হাসিনকে ট্রোল করা হয়। তিনি কেন নাইট ক্লাবে যান! কেন খোলামেলা পোশাক পরেন! কেনই বা মনের আনন্দে প্রকাশ্যে নাচ-গান করেন! এসব নিয়েও প্রশ্ন তোলার লোকের অভাব নেই। তবে এর আগে কখনও ধর্ষণ, বা খুনের হুমকি তাকে কেউ দেয়নি। এবার সেই ঘটনাই ঘটল! রাম মন্দিরের ভূমি পুজোর দিন একটি পোস্ট করেছিলেন হাসিন। সেই পোস্টে একটি শব্দও অমূলক বা অনৈতিক ছিল না। কোনোরকম ধর্মীয় উস্কানিও ছিল না।

সেই পোস্টে অন্য ধর্মাবলম্বীদের প্রতি শ্রদ্ধা প্রদর্শন করেছিলেন হাসিন। রাম মন্দির নির্মাণের জন্য তিনি হিন্দু সমাজকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছিলেন। কিন্তু একজন মুসলিম নারী হয়ে কীভাবে তিনি হিন্দুদের রাম মন্দির নির্মাণের জন্য অভিনন্দন দেন- সেটা নিয়ে প্রশ্ন তোলে কিছু মৌলবাদী! হাসিনকে কিছু কট্টরপন্থী প্রথমে গালিগালাজ করে। এতেও মন না ভরায় তারা হাসিনকে ধর্ষণ ও খুনের হুমকি দিতে শুরু করে!

শামির সঙ্গে দাম্পত্য বিবাদের পর এমনিতেই চারপাশ থেকে অনেক কটূ কথা শুনতে হয়েছে হাসিনকে। তার চরিত্র নিয়ে প্রশ্ন তোলার মতো লোকেরও অভাব নেই। এমনকী মেয়ে বেবোকে তিনি সঠিক শিক্ষা দিচ্ছেন না বলেও অনেকে মন্তব্য করেছিলেন। তবুও হাসিন হাল ছাড়েননি। ন্যায়বিচার পাওয়ার আশায় লড়াই করে চলেছেন। তবে এবার কট্টরপন্থীদের হুমকিতে তিনি কিছুটা সন্ত্রস্ত হয়ে পড়েছেন। তাই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে তিনি সাহায্য প্রার্থনা করেছেন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x