ব্রেকিং নিউজ

আপডেট আগস্ট ১২, ২০২০

ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০, ১৩ আশ্বিন, ১৪২৭, শরৎকাল, ১০ সফর, ১৪৪২

বিজ্ঞাপন

ওয়েব সিরিজে মৌ খান

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

আন্ডারওয়ার্ল্ডের গল্পে ওয়েব সিরিজ নির্মাণ করতে যাচ্ছেন ঢাকাই সিনেমার ড্যাশিং ডিরেক্টর শাহীন সুমন। তারকাবহুল এই সিরিজটির নাম ‘মাফিয়া’। এখানে থাকবে প্রেম, বিশ্বাসঘাতকতা, নিষ্ঠুরতায় মোড়ানো ভালোবাসা, ক্ষমতার মোহ, প্রতারণার গল্প।

বিজ্ঞাপন

এ সিরিজে অভিনয় করবেন চিত্রনায়িকা মৌ খান। আজ বুধবার (১২ আগস্ট) বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক শাহীন সুমন।

এর আগে তিনি জানান, তার ‘মাফিয়া’-তে প্রধান একটি চরিত্রে দেখা যাবে নন্দিত অভিনেতা জাহিদ হাসানকে। আরও থাকবেন শ্যামল মাওলাসহ অনেক প্রিয়মুখ। এবার জানা গেল মৌ খানের নাম। এই অভিনেত্রীর চরিত্রটি এখানে বেশ চমক জাগানিয়া বলে জানান পরিচালক।

এদিকে এ ওয়েব সিরিজে কাজ করা প্রসঙ্গে মৌ খান বলেন, ‘শাহীন সুমন ভাই আমাদের সিনেমার জন্য অনেক বড় নাম। তার সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমি নিজেকে অনেক লাকি মনে করছি। অনেক বড় অভিনয়শিল্পীদের সঙ্গে কাজের সুযোগ হবে। আশা করছি অনেক কিছু শেখার সুযোগ হবে এখানে।’

পরিচালক শাহীন সুমন জানান, তারই গল্প ভাবনায় দেলোয়ার হোসেন দিলের চিত্রনাট্যে ‘মাফিয়া’ নির্মিত হবে ১৫০ পর্বে। আজ বুধবার (১২ আগস্ট) থেকে শুটিং শুরু হয়েছে নারায়ণগঞ্জে। এছাড়াও ঢাকা ও কক্সবাজারে এ ছবির দৃশ্যায়ন হবে। একসঙ্গে তিন ক্যামেরা দিয়ে চলবে কাজ। এখানে তার সঙ্গে সহকারী পরিচালক হিসেবে আছেন লরিন খান।

সেলিম খানের শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের ব্যানারে নির্মিত এ ওয়েব সিরিজটি মুক্তি পাবে প্রতিষ্ঠানটির চ্যানেল ভয়েস টিভির ইউটিউব, ফেসবুক ও ওয়েব পোর্টালে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x