ব্রেকিং নিউজ

আপডেট সেপ্টেম্বর ৩, ২০২০

ঢাকা রবিবার, ৯ মে, ২০২১, ২৬ বৈশাখ, ১৪২৮, গ্রীষ্মকাল, ২৬ রমজান, ১৪৪২

বিজ্ঞাপন

সেলফি তুলতে গিয়ে সাবেক ক্রিকেটারের মৃত্যু!

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

স্মার্টফোনের সৌজন্যে ‘সেলফি’ এখন বহুল প্রচলিত শব্দ। নিজের ছবি নিজে তুলতে গিয়ে প্রতিদিনই বিশ্বের বিভিন্ন প্রান্তে দুর্ঘটনার শিকার হচ্ছে মানুষ। স্রেফ সোশ্যাল সাইটে পোস্ট করে কিছু লাইক পাওয়ার আশায় প্রাণ পর্যন্ত চলে যাচ্ছে তাদের। এবার সেই দলে নাম লেখালেন ভারতের সাবেক রঞ্জি ক্রিকেটার শেখর গাওলি। পাহাড়ে ট্রেকিংয়ের সময় খাদে পড়ে তাঁর মৃত্যু হয়েছে। তার বয়স হয়েছিল মাত্র ৪৫ বছর।

বিজ্ঞাপন

মহারাষ্ট্র দলের হয়ে রঞ্জি ট্রফিতে ২টি ম্যাচ খেলেছিলেন শেখর। বর্তমানে তিনি মহারাষ্ট্র রঞ্জি দলের ফিটনেস ট্রেনারের দায়িত্ব পালন করছিলেন। বন্ধু-বান্ধবদের সঙ্গে হুট করে ঘুরতে যাওয়ার নেশা ছিল প্রাক্তন ক্রিকেটার শেখর গাওলির। আর সেই শখই তার জীবনের করুণ পরিণতি ডেকে আনল। গাওলির মৃত্যুর খবর নাসিকের লগাতপুরি পুলিশ স্টেশনের ইন্সপেক্টর অশোক রত্নপারখি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘শেখর উনার বন্ধুবান্ধবদের সঙ্গে নাসিকের লগাতপুরিতে পাহাড়ে ট্রেকিং করতে গিয়েছিলেন। আমরা এটাকে দুর্ঘটনায় মৃত্যু বলে মনে করছি। কারণ শেখরের সঙ্গে থাকা বন্ধরা আমাদের জানিয়েছেন, সেলফি তুলতে গিয়ে নিজের ভারসাম্য হারিয়ে ২৫০ ফুট নিচে পড়ে গিয়ে দুর্ঘটনাটি ঘটে। ময়নাতদন্তের পর আমরা মরদেহ পরিবারের হাতে তুলে দেব।’ শেখর গাওলির প্রয়াণে গভীর শোক প্রকাশ করেছে মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x