English

38 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
- Advertisement -

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার আজাদ করোনাভাইরাসে আক্রান্ত

- Advertisements -

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার ও বিভাগীয় করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি এবিএম আজাদ-এনডিসি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।১১ সেপ্টেম্বর ২০২০ইং শুক্রবার ফৌজদার হাটস্থ বিআইটিআইডিতে নমুনা দেয়ার পর রাতে চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে কোভিড-১৯ পজিটিভের বিষয়টি নিশ্চিত করা হয়।
তাঁর স্ত্রী লায়লা আজাদ ও বড় ছেলেও করোনাভাইরাসে আক্রান্ত। গত ১০ সেপ্টেম্বর ২০২০ ইং বৃহস্পতিবার বিআইটিআইডিতে নমুনা দেয়ার পর তাদের রিপোর্ট পজিটিভ আসে। বিভাগীয় কমিশনার এবিএম আজাদ এনডিসি ও তাঁর স্ত্রী-সন্তান বর্তমানে ডিসি হিলস্থ বাংলোতে হোম আইসোলেশনে আছেন।
চট্টগ্রাম বিভাগে করোনাভাইরাস প্রতিরোধে প্রথম থেকেই নেতৃত্ব দিয়ে আসছেন বিভাগীয় কমিশনার। সরকারী ও নির্ধারিত বেসরকারী হাসপাতালগুলোতে কোভিড-১৯ চিকিৎসা সেবা ও হোম আইসোলেশন সেন্টার চালুকরণ, সাধারণ বেডের পাশাপাশি ভেন্টিলেটরসহ আইসিইউ বেড স্থাপন, প্রয়োজনীয় অক্সিজেন সরবরাহ এবং চিকিৎসা সরঞ্জামাদি সরবরাহ কাজে তিনি আন্তরিকভাবে ভূমিকা রেখে চলেছেন।
কোভিড-১৯ আক্রান্ত রোগীদের চিকিৎসা সংক্রান্ত যাবতীয় বিষয়ে নিয়মিত খোঁজখবর রাখেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার এবিএম আজাদ এনডিসি। তিনি ও তাঁর পরিবারের সদস্যদের দ্রুত সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া ছেয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন