English

29 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

চট্টগ্রামে আট পুলিশসহ ১১ জনের বিরুদ্ধে আইনজীবী সহকারীর মামলা

- Advertisements -

সমর কৃষ্ণ চৌধুরী নামে এক আইনজীবী সহকারীকে চট্টগ্রাম শহর থেকে তুলে নিয়ে বোয়ালখালী থানা পুলিশের সাজানো অস্ত্র মামলায় ফাঁসানোর অভিযোগে আট পুলিশ সদস্যসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। ১৪ সেপ্টেম্বর ২০২০ সোমবার সমর কৃষ্ণ চৌধুরী বাদি হয়ে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সালেম মোহাম্মদ নোমানের আদালতে এ মামলা দায়ের করেন। আদালত অভিযোগ আমলে পুলিশ ব্যুরো অভ ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দিয়েছে। বাদির আইনজীবী জুয়েল দাশ বিষয়টি নিশ্চিত করেছেন।
মামলায় আসামিরা হলেন বোয়ালখালী থানার সাবেক ওসি হিমাংশু কুমার দাস, বর্তমান সিএসআই মো. আতিক উল্যা, সাময়িক বরখাস্ত হওয়া এসআই মো. আরিফুর রহমান, সাবেক ওসি (তদন্ত) মাহবুব আলম আখন্দ, সাবেক এসআই মো. আবু বক্কর সিদ্দিকী, এসআই রিপন চাকমা, এএসআই আলাউদ্দীন, এসআই মো. দেলোয়ার হোসেন, লন্ডন প্রবাসী সঞ্জয় দাস, সঞ্জয় দাসের কেয়ারটেকার সজল দাশ গুপ্ত ও সারোয়াতলী ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের চৌকিদার দিদারুল আলম।
প্রসঙ্গত, ২০১৮ সালের ২৭ মে বোয়ালখালী থানা পুলিশ সমর কৃষ্ণ চৌধুরীকে তার নিজ বাড়ি থেকে ৩৬০ পিস ইয়াবা ও একটি অস্ত্রসহ গ্রেফতার করে যদিও তার পরিবারের দাবি পুলিশ সমর কৃষ্ণ চৌধুরীকে নগরীর জহুর হকার্স মার্কেট থেকে তুলে নিয়ে গিয়ে ৩৬০টি ইয়াবা ও একটি অস্ত্র দিয়ে ফাঁসিয়ে দেয়। পরদিন ২৮ মে মাদক ও অস্ত্র আইনে তার বিরুদ্ধে দু’টি মামলা দায়ের করে পুলিশ।
এর আগে ২০১৭ সালের ২৬ ডিসেম্বর সমর চৌধুরীর বিরুদ্ধে প্রথম মামলা দায়ের করা হয়। এরপর ২০১৮ সালের ১৫ মার্চ তার বিরুদ্ধে বোয়ালখালী থানায় আরেকটি মামলা হয়। মাদক আইনে দায়ের করা দু’টি মামলার পর অস্ত্র আইনের মামলা থেকেও খালাস পান সমর কৃষ্ণ চৌধুরী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন