ব্রেকিং নিউজ

আপডেট ২৭ মিনিট ৪৩ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০, ১০ আশ্বিন, ১৪২৭, শরৎকাল, ৭ সফর, ১৪৪২

বিজ্ঞাপন

ফিল্ম ইন্ডাস্ট্রি নিয়ে সরব হলেন কিংবদন্তি অভিনেত্রী জয়া বচ্চন

বিনোদন ডেস্ক

নিরাপদ নিউজ

সংসদে এবার ফিল্ম ইন্ডাস্ট্রি নিয়ে সরব হলেন কিংবদন্তি অভিনেত্রী-সাংসদ জয়া বচ্চন। ফিল্ম ইন্ডাস্ট্রিকে নর্দমার সঙ্গে তুলনা করা হচ্ছে। বিনোদন জগতেরই কিছু মানুষ যে থালায় খান সেই থালাতেই ফুটো করছেন।

বিজ্ঞাপন

কয়েকটা মানুষের জন্য গোটা ইন্ডাস্ট্রির বদনাম করা উচিত নয়। মঙ্গলবার এভাবেই রাজ্যসভায় বিনোদন জগতের সম্মানহানি নিয়ে সরব হলেন অভিনেত্রী। মঙ্গলবার সকালে জিরো আওয়ারে রাজসভ্যায় চলচ্চিত্র জগতের সম্মানহানি প্রসঙ্গে বলার অনুমতি চান সমাজবাদী পার্টির সাংসদ জয়া বচ্চন। তাকে কথা বলার অনুমতি দেন উপ-রাষ্ট্রপতি বেঙ্কাইয়া নাইডু। জয়া  জানান, সংকটের আবহে বিনোদন জগতের নাম বদনাম করা হচ্ছে।

দেশের লক্ষ লক্ষ মানুষ বিনোদন জগতের সঙ্গে যুক্ত। সর্বোচ্চ করদাতাদের তালিকায় প্রথম সারিতে বিনোদন জগতের মানুষরাই থাকেন। দেশের সমস্ত রকমের বিপর্যয়ে সরকারের পাশে দাঁড়ান। অর্থ দিয়ে সাহায্য করেন। অথচ এই সংকটের সময় কয়েকজন মানুষের জন্য গোটা বিনোদন জগতকে কাঠগড়ায় দাঁড় করানো হচ্ছে। গ্ল্যামার জগতকে নর্দমার সঙ্গে তুলনা করা হচ্ছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই কাঠগড়ায় বলিউড। বলিউডের ‘মুভি মাফিয়া’দের আক্রমণ করে একের পর এক মন্তব্য করে চলেছেন কঙ্গনা রানাউত।

নেটদুনিয়ার একাংশও বিনোদন জগতের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন। গ্ল্যামার জগতের মাদক যোগ নিয়ে অনেকে সরব হয়েছেন। সেই প্রসঙ্গেই রাজ্যসভায় মুখ খুলেন জয়া বচ্চন। জয়া অভিযোগ করেন, মানুষের নজর ঘোরাতেই এমনটা করা হচ্ছে। এর বিরুদ্ধে সরকারের পদক্ষেপ করা উচিত। বিনোদন জগতের পাশে সরকারের দাঁড়ানো উচিত। সোশ্যাল মিডিয়ার এই দোষারোপের পালা বন্ধ হওয়া প্রয়োজন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x