ব্রেকিং নিউজ

আপডেট ৪ মিনিট ৪২ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০, ১৬ আশ্বিন, ১৪২৭, শরৎকাল, ১৩ সফর, ১৪৪২

বিজ্ঞাপন

চার স্ত্রীর একজনকে নিয়ে উদ্বিগ্ন ছিলেন লাদেন! উঠে আসছে নতুন নতুন তথ্য…

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

মার্কিন যুক্তরাষ্ট্রের ওয়ার্ল্ড ট্রেড সেন্টার ধ্বংসের মূলচক্রী লাদেনকে ২০১১ সালে পাকিস্তানের অ্যাবোটাবাদে হত্যা করে মার্কিন যৌথ বাহিনী। হত্যার ৯ ‌বছর পরও তাঁকে ঘিরে উঠে আসছে নতুন নতুন তথ্য। সম্প্রতি একটি অবাক করা তথ্য উঠে এসেছে তাকে ঘিরে। ন্যাশনাল জিওগ্রাফিক চ্যানেলের করা এক তথ্যচিত্রে দাবি করা হচ্ছে, এক বউকে নিয়ে খুব উদ্বিগ্ন ছিলেন লাদেন।

বিজ্ঞাপন

বিন লাদেনের হার্ড ড্রাইভ নামে ওই তথ্যচিত্রে দাবি করা হয়, লাদেনের চার স্ত্রীর মধ্যে এক স্ত্রী নিয়ে খুব উদ্বিগ্ন ছিলেন তিনি। বিশ্বের প্রাক্তন এই এক নম্বর সন্ত্রাসীর স্ত্রীর দাঁতের নিচে লুকানো ছিল ট্র্যাকিং ডিভাইস। চিকিৎসকের কাছে গিয়ে দাঁতের নিচে ট্র্যাকিং ডিভাইস বসানো হয় বলে দাবি করা হয় তথ্যচিত্রে। আর এই কারণে লাদেন তাকে নিয়ে উদ্বিগ্ন ছিলেন।

মার্কিন সৈন্য, যাঁরা লাদেনকে মেরেছিলেন, তাঁরাই দাবি করেছেন, লাদেনের বাড়ি থেকে উদ্ধার করা হয়েছিল অনেক পর্ন ভিডিও ও ছবি, পত্রিকা, অ্যানিমেটেড সিনেমা এবং মেমস। সেগুলো সেই সময়ে দাঁড়িয়ে যথেষ্ট উন্নতমানের ক্যামেরা ও প্রযুক্তি ব্যবহার করে শুটিং করা হয়েছিল। আর সেগুলোই নিয়ে নির্মিত ন্যাশনাল জিওগ্রাফির তথ্যচিত্রটির প্রথম পর্ব ১৩ সেপ্টেম্বর প্রচারিত হয়েছিল।

সূত্র: স্পুটনিক।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x