English

31 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

বুধবার সিলেটের দুই ল্যাবে বিভাগের ৮৮ জনের করোনা পজেটিভ, আক্রান্ত আরো ৪ চিকিৎসক

- Advertisements -

বুধবার(১৬) সেপ্টেম্বর সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের পিসি আর ল্যাব এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে সিলেট বিভাগের চার জেলার আরও ৮৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।
সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান বুধবার নমুনা পরিক্ষায় ২৮ জনের রিপোর্ট পজিটিভ আসে।
আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ২৬ জন, মৌলভীবাজার জেলার ১ জন ও হবিগঞ্জ জেলার ১ জন। আক্রান্তদের মধ্যে চারজন চিকিৎসক ও একজন সাংবাদিক রয়েছেন।
এদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক জি এম নূরনবী আজাদ জুয়েল জানান, আজ শাবির ল্যাবে ৩৭৬ টি নমুনা পরীক্ষায় ৬০ জন করোনাক্রান্ত ব্যক্তি শনাক্ত হন।
আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ৯ জন, হবিগঞ্জ জেলার ৮ জন, মৌলভীবাজার জেলার ১৭ জন ও সুনামগঞ্জ জেলায় ২৬ জন।
এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২ হাজার ১৭৫ জন।এরমধ্যে সিলেট জেলায় ৬ হাজার ৫৩৪ জন, সুনামগঞ্জ জেলায় ২ হাজার ২৮৫ জন,হবিগঞ্জ জেলায় ১হাজার ৬৯৮ জন,মৌলভীবাজার জেলায় ১ হাজার ৬৬৮ জন।
সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২০৮ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৫১, সুনামগঞ্জে ২২, হবিগঞ্জে ১৪ এবং মৌলভীবাজারে ২১ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।
এছাড়া সিলেট বিভাগের ৯ হাজার ৫১৩ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ৪৮৪১, সুনামগঞ্জে ১৯৩০, হবিগঞ্জে ১২০০, মৌলভীবাজারে ১৩৬৩ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন