English

36 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

টাঙ্গাইলের মির্জাপুরে যৌতুক না পেয়ে শ্বশুর-শাশুড়ি, স্ত্রীসহ চারজনকে কুপিয়ে আহত

- Advertisements -
Advertisements
Advertisements

টাঙ্গাইলের মির্জাপুরে টাকা না পেয়ে স্বপন মিয়া (২৫) নামে মাদকাসক্ত স্বামী তার স্ত্রী, শ্বশুর-শাশুড়ি ও জেইটাসকে (স্ত্রীর বড় বোন) কুপিয়ে গুরুতর আহত করেছেন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার মহেড়া ইউনিয়নের স্বল্প মহেড়া তালুকদারপাড়ায় এ ঘটনা ঘটে।
আহতরা হলেন-স্ত্রী শিলা আক্তার (১৯), শ্বশুর সিরাজুল ইসলাম শিরু (৬০), শাশুড়ি সূর্যভানু (৫৫) ও জেইটাস রাজিয়া আক্তার ফুলে (২৫)।
পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ছয় মাস আগে উপজেলার জামুর্কী ইউনিয়নের গুরান গ্রামের স্বপন মিয়ার সঙ্গে পাশ্ববর্তী মহেড়া ইউনিয়নের স্বল্প মহেড়া গ্রামের সিরাজুল ইসলাম শিরু মিয়ার মেয়ে শিলা আক্তারের বিয়ে হয়। বিয়ের পর স্ত্রী শিলা আক্তার জানতে পারে তার স্বামী মাদকাসক্ত এবং আগেও একটি বিয়ে করেছিল। মাদকাসক্ত স্বপন বিয়ের কিছু দিন পর থেকে শ্বশুরবাড়ি থেকে টাকা এনে দেওয়ার কথা বলে মাঝে-মধ্যে স্ত্রী শিলা আক্তারকে শারীরিক নির্যাতন করতে থাকে। গত এক মাস আগে এক লাখ টাকা দাবি করে তা এনে দেওয়ার জন্য স্ত্রী শিলার ওপর নির্যাতন করলে সে বাপের বাড়ি চলে আসে।
গতকাল স্বপন শ্বশুরবাড়ি গিয়ে স্ত্রী ও শ্বশুর-শাশুড়ির কাছে ৫০ হাজার টাকা দাবি করে। শ্বশুর ও শাশুড়ি টাকা দিতে অস্বীকৃতি জানালে স্বপন ক্ষিপ্ত হয়ে তার কাছে থাকা ধারালো ছুরি দিয়ে স্ত্রী, শ্বশুর-শাশুড়ি ও জেইটাসকে এলোপাতাড়ি কুপাতে থাকে। এ সময় তাদের চিৎকারে আশপাশের বাড়ির লোকজন এগিয়ে এসে স্বপনকে একটি ঘরের মধ্যে আটক করে।
খবর পেয়ে মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) আবুল বাশারের নেতৃত্বে পুলিশ গিয়ে স্বপনকে আটক করে থানায় নিয়ে আসতে যায়। ‘টাকা নিয়ে পুলিশ তাকে ছেড়ে দেবে’ স্থানীয়রা একথা বলে স্বপনকে পুলিশের কাছে দিতে অস্বীকৃতি জানায়। এ সময় স্থানীয় চেয়ারম্যান বাদশা মিয়া স্থানীয় জনগণকে আশ্বস্ত করতে চাইলেও তারা স্বপনকে পুলিশের হাতে দিতে অস্বীকৃতি জানায়। পরে রাত সাড়ে ১০টার দিকে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান ও পরিদর্শক তদন্ত গিয়াস উদ্দিনসহ অতিরিক্ত পুলিশ গিয়ে উত্তেজিত জনতার কাছ থেকে উদ্ধার করে স্বপনকে থানায় নিয়ে আসে।
মহেড়া ইউনিয়নের চেয়ারম্যান বাদশা মিয়ার ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি জানান, আহতদের অবস্থা সংকাটাপন্ন হওয়ায় টাঙ্গাইল সদর হাসপাতাল ভর্তি করা হয়েছে।
মির্জাপুর থানার ওসি সায়েদুর রহমান জানান, মাদকাসক্ত স্বপনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন