English

26 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

দুই হাজার হিলিয়াম বেলুন নিয়ে নরেন্দ্র মোদির জন্মদিন পালন, বিস্ফোরণে আহত ৩০

- Advertisements -

সামাজিক দূরত্বের বিধিনিষেধ অগ্রাহ্য করে রাস্তায় নামেন। অংশ নিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন পালনে। কিন্তু তা করতে গিয়ে মারাত্মক দুর্ঘটনার কবলে পড়লেন একদল বিজেপি কর্মী। হিলিয়াম ভরা বেলুন আতশবাজির আগুনের সংস্পর্শে এলে বিস্ফোরণে আহত হয়েছেন প্রায় ৩০ জন।
বৃহস্পতিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৭০তম জন্মদিনে ভারতের তামিলনাড়ুর চেন্নাইয়ের আমবাত্তুর এলাকায় এ ঘটনা ঘটে।
সোশ্যাল মিডিয়ায় এ ঘটনার একটি ভিডিও ইতোমধ্যেই ছড়িযয়ে পড়েছে। তাতে দেখা গিয়েছে, হিলিয়াম ভরা বেলুন ও আতশবাজি ফুটিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করছেন একদল যুবক। কিন্তু আতশবাজি থেকে আচমকাই এক জনের হাতে ধরা বেলুনে আগুন লেগে যায়। মুহূর্তের মধ্যে তীব্র শব্দে বিস্ফোরণ ঘটে। তাতে ছত্রভঙ্গ হয়ে যায় লোকজন।
 
তাদের মধ্যে থেকে কয়েকজন আবার প্রধানমন্ত্রীর পোস্টারের সামনে দাঁড়িয়ে তড়িঘড়ি আগুন নেভাতে উদ্যত হন। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশের একটি দলও। তারাই পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।
এ ঘটনার পর দ্রুত স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় আহতদের। কিন্তু গোটা ঘটনায় প্রশ্নের মুখে স্থানীয় বিজেপি নেতৃত্ব।
করোনা পরিস্থিতিতে তামিলনাড়ুতে এই মুহূর্তে পাঁচ জনের বেশি জমায়েত নিষিদ্ধ। জন্মদিনে নিজেও সকলকে সামাজিক দূরত্ব বজায় রাখার আবেদন জানিয়েছিলেন প্রধানমন্ত্রী। তা সত্ত্বেও প্রকাশ্য রাস্তায় ওই জমায়েতের আয়োজন হল কী ভাবে, তা নিয়ে প্রশ্ন উঠছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন