ব্রেকিং নিউজ

আপডেট ৬ সেকেন্ড

ঢাকা সোমবার, ২৩ নভেম্বর, ২০২০, ৮ অগ্রহায়ণ, ১৪২৭, হেমন্তকাল, ৭ রবিউস সানি, ১৪৪২

বিজ্ঞাপন

এমপি মোস্তাফিজের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে আমরণ অনশনের ঘোষণা মুক্তিযোদ্ধাদের

শফিক আহমেদ সাজীব

নিরাপদ নিউজ

চট্টগ্রাম-১৬ আসনের এমপি মোস্তাফিজুর রহমানের সদস্য পদ বাতিল এবং আওয়ামী লীগ থেকে তাকে বহিষ্কারের দাবিতে বেলা ১১টায় চট্টগ্রাম প্রেস ক্লাব চত্বরে প্রতীকী অবস্থান ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড মহানগর ও জেলা কমিটির আয়োজনে সমাবেশে মোস্তাফিজের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে আমরণ অনশনের ঘোষণা দেয়া হয়।

বিজ্ঞাপন

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, বঙ্গবন্ধু হত্যার প্রথম প্রতিবাদকারী মৌলভী সৈয়দের বড় ভাই মুক্তিযোদ্ধা ডা. আলী আশরাফকে মৃত্যুর পর রাষ্ট্রীয় সম্মাননা জানানো হয়নি। বিষয়টি কেন্দ্র করে মুক্তিযুদ্ধ নিয়ে রীতিমতো কটুক্তি করেছেন বাঁশখালীর এমপি। তিনি আওয়ামী রাজনীতির সাথে সরাসরি সম্পৃক্ত নন বলেই মুক্তিযোদ্ধার সন্তানদের ওপর ন্যাক্কারজনক হামলার নির্দেশ দিয়েছেন।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী। তিনি বলেন, বাঁশখালীতে মুক্তিযুদ্ধ হয়নি-এমন মিথ্যা কথা সরকারি দলের একজন এমপি বলতে পারেন না। বাঁশখালীতে মুক্তিযুদ্ধ হয়েছে এবং সেখানে অনেক মুক্তিযোদ্ধা রয়েছে।

এতে সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সদস্য সরওয়ার আলম চৌধুরী। জেলা কমিটির সদস্য সচিব কামরুল হুদা পাভেলের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ মহানগর ইউনিট কমান্ডার মোজাফফর আহমদ, কাজী নুরুল আবছার, মহানগর মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার শহীদুল হক চৌধুরী ছৈয়দ, সহকারী কমান্ডার সাধন চন্দ্র বিশ্বাস, খোরশেদ আলম, রফিকুল আলম, জেলা সংসদের সহকারী কমান্ডার আবদুল রাজ্জাক, সাতকানিয়া কমান্ডার আবু তাহের, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ, আমিনুল ইসলাম, শরফুদ্দিন আহমেদ চৌধুরী, ড. ওমর ফারুক রাসেল, ঘাতক দালাল নির্মুল কমিটির কার্যকরী সাধারণ সম্পাদক অলিক চৌধুরী, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড মহানগর কমিটির আহ্বায়ক শাহেদ মুরাদ সাকু, জেলা কমিটির আহ্বায়ক ইঞ্জিনিয়ার মশিউজ্জামান সিদ্দিকী, মহানগর কমিটির যুগ্ম আহ্বায়ক মো. মিজানুর রহমান প্রমুখ।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x