English

29 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

বগুড়ায় অস্বাস্থ্যকর পরিবেশে দই-মিষ্টি তৈরী: ৬ কারখানায় অভিযানে লাখ টাকা জরিমানা

- Advertisements -

বগুড়ার শেরপুর উপজেলায় অস্বাস্থ্যকর পরিবেশে দই-মিষ্টি তৈরী কারখানায় ভ্রাম্যমাণ আদালত কর্তৃক অভিযান চালানো হয়েছে। এতে ৬ কারখানায় অভিযানে ১ লাখ ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
বুধবার সন্ধ্যায় বগুড়া র‌্যাব-১২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার (সিনিয়র সহকারী পুলিশ সুপার) স্বজল কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেন।
বগুড়া র‌্যাব-১২ সূত্রে জানা যায়, শেরপুর উপজেলায় অস্বাস্থ্যকর পরিবেশে দই, মিষ্টি তৈরী করা হচ্ছিল। এসময় ৬ কারখানায় অভিযান পরিচালনা করা হয়। সেখানে অস্বাস্থ্যকর পরিবেশে তৈরীর আলামত দেখা যায়। এতে ২০০৯ সালের ভোক্তা অধিকার ও সংরক্ষণ আইনের ৫২ ধারা ভঙ্গের অপরাধে শেরপুরের সাউদিয়া ডেইরি অ্যান্ড ফুড প্রোডাক্টসের আহম্মেদ আলীকে ৩০ হাজার টাকা, রিংকি সুইটসের শ্যামল বসাকে ২০ হাজার টাকা, মৌচাক মিষ্টি-দইয়ের আনন্দ ঘোষকে ২০ হাজার টাকা, শম্পা দধি ভাণ্ডারের তপন ঘোষকে ৩০ হাজার টাকা, ভিআইপি দইঘরের স্বজল চৌধুরীকে ৫ হাজার টাকা এবং উষা দই ভাণ্ডারের ওয়াসিম ঘোষকে ৫ হাজার টাকাসহ সর্বমোট ১ লাখ ১০ হাজার টাকা জরিমানা করা হয়।
শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট লিয়াকত আলী সেখ এর অভিযান পরিচালনায়, সহযোগিতা করেছেন বগুড়া র‌্যাব-১২ ক্যাম্পের একটি আভিযানিক দল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন