English

38 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

- Advertisements -
Advertisements
Advertisements

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে জান্নাতুল সরদার (২০) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তাঁর স্বামীর বিরুদ্ধে। উপজেলার তেঘরিয়া ইউনিয়নের আব্দুলাহ্পুর চৌধুরীপাড়া এলাকায় বুধবার ভোর রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্বামী ইমন মিয়াকে (২৫) আটক করেছে পুলিশ।
পুলিশ ও নিহতের স্বজনদের সূত্রে জানা যায়, গত এক বছর আগে মাদারীপুরের ঝাউদি গ্রামের  শওকাত মিয়ার মেয়ে জান্নাতের সঙ্গে মুন্সিগঞ্জ জেলার পাঁচঘুইরাকান্দি এলাকার বাচ্চু মিয়ার ছেলে ইমনের বিয়ে হয়। গত ২০ আগস্ট জান্নাত ও ইমন মিলে তেঘরিয়া চৌধুরীপাড়া আমির হোসেন মেম্বারের বাড়িতে ভাড়া নেন। বিয়ের পর প্রায় সময়ই স্বামী ও স্ত্রী মাধ্যে ঝগড়া হতো।  প্রতি রাতেই জান্নাতকে মারধর করতেন স্বামী ইমন।
বাড়ির মালিক আমির হোসেন মেম্বর বলেন, আজ বুধবার ভোর রাত ৫টার দিকে ইমন আমাকে ডেকে বলে তার স্ত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। আমি তাদের ঘরে গিয়ে দেখি জান্নাতের লাশ খাটের ওপর কাপড় দিয়ে ঢেকে রেখা হয়েছে। তবে ঘরের ভেতরে গলায় ফাঁস লাগানোর মতো কোনো ব্যবস্থা ছিলো না।
এদিকে নিহতের খালা মালেকা বেগম অভিযোগ করে বলেন, বিয়ের পর জান্নাতের কাছে আগের স্ত্রীকে তালাক দেওয়ার জন্য এক লক্ষ ৮০ হাজার টাকা দাবী করেন ইমন। এ টাকার জন্য প্রায় সময়ই মারধর করতো। খালা মালেকা বেগম অভিযোগ করেন, জান্নাতকে তার স্বামী পিটিয়ে হত্যা করেছেন।
দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই কুদ্দুস জানান, ভোর রাতে ৯৯৯ থেকে ফোন আসলে জানতে পারি তেঘরিয়া এলাকায় এক নারী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। এমন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ খাটের ওপর কাপড় দিয়ে ঢাকা দেখতে পাই। পরে লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের হাতে কামড় ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।
এ ঘটনায় নিহতের বাবা শওকত সরদার বাদী হয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন