ব্রেকিং নিউজ

আপডেট ৮ মিনিট ৩৫ সেকেন্ড

ঢাকা শনিবার, ২৪ অক্টোবর, ২০২০, ৮ কার্তিক, ১৪২৭, হেমন্তকাল, ৬ রবিউল আউয়াল, ১৪৪২

বিজ্ঞাপন

ভিন্টেজ মাল্টিমিডিয়ার প্রথম নিবেদন ‘স্টার চেয়ার’ এর বিজ্ঞাপন

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

ভিন্টেজ মাল্টিমিডিয়া’র প্রথম নিবেদন স্টার পাইপ এন্ড প্লাস্টিক এর স্টার চেয়ার এর বিজ্ঞাপন। নতুন এই কোম্পানীর বিজ্ঞাপনে অংশ নিয়েছেন নীরব, ইমন, জান্নাতুল পিয়া। সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি)তে বিজ্ঞাপনে অংশ নেন তারা। নির্মাতা সাইফ চন্দন পরিচালিত এই টিভিসি নির্মাণ হচ্ছে পুরো ফিল্মি কায়দায়। এই বিজ্ঞাপনে মাধ্যমে চিত্রনায়ক নিরব ও ইমন দুই বন্ধু একসঙ্গে নয় বছর পর কাজ করলেন।বিজ্ঞাপনে পিয়াকে ভিন্ন লুকে দেখা যাবে।

বিজ্ঞাপন

নির্মাতা সাইফ চন্দনের বক্তব্য ছিলো, কাজটি সিনেম্যাটিক ছিলো। মহামারী করোনা কাটিয়ে দীর্ঘদিন পর বড় একটি কাজ নিয়ে আবারও শুটিং এ ফিরেছি। সবাই দোয়া করবেন। ভিন্টেজ মাল্টিমিডিয়া স্টার পাইপ এন্ড প্লাস্টিক এর স্টার চেয়ার এর বিজ্ঞাপন। কাজটি গতানুগতিকের বাইরে। আশা করছি সবার ভালো লাগবে।

জান্নাতুল প্রিয়া বলেন, করোনা পর দারুণ একটা কাজ করলাম। বাকিটা কেমন হয়েছে প্রচারের পর দর্শক বলতে পারবেন। ভিন্টেজ মাল্টিমিডিয়া’র স্টার পাইপ এন্ড প্লাস্টিক এর স্টার চেয়ার এর জন্য শুভ কামনা। তাদের সাফল্য কামনা করছি।

ভিন্টেজ মাল্টিমিডিয়া’র কর্নধার জামির হোসেন বলেন, আমরা সূদুর প্রসারি চিন্তা নিয়ে কাজ করবো। সামনে অনেক কাজ আছে। আমাদের প্রথম অবদান স্টার পাইপ এন্ড প্লাস্টিক এর স্টার চেয়ার এর জন্য সবাই দোয়া করবেন। কাজটি ভালো লাগবে সবার। শীঘ্রই বিজ্ঞাপনচিত্রটি প্রচার করা হবে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x