English

31 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

শনিবার সিলেটে বিভাগের ৩১ জনের করোনা পজেটিভ

- Advertisements -
Advertisements
Advertisements

শনিবার(২৬) সেপ্টেম্বর সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের পিসি আর ল্যাব এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে সিলেট বিভাগের চার জেলার আরও ৩১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।
সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান শনিবার নমুনা পরিক্ষায় ১০ জনের রিপোর্ট পজিটিভ আসে।
আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ৭ জন ও মৌলভীবাজার জেলার ৩ জন রয়েছেন। এদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক জি এম নূরনবী আজাদ জুয়েল জানান, আজ শাবির ল্যাবে ৯৪ টি নমুনা পরীক্ষায় ২১ জন করোনাক্রান্ত ব্যক্তি শনাক্ত হন।
আক্রান্তদের মধ্যে সুনামগঞ্জ জেলার ১৮ জন ও হবিগঞ্জ জেলার ৩ জন বাসিন্দা রয়েছেন। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২ হাজার ৫৫৫ জন।এরমধ্যে সিলেট জেলায় ৬ হাজার ৭৭৯ জন, সুনামগঞ্জ জেলায় ২ হাজার ৩৪৬ জন,হবিগঞ্জ জেলায় ১হাজার ৭৩৮ জন,মৌলভীবাজার জেলায় ১ হাজার ৭০৮ জন।
সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২১৪ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৫৫, সুনামগঞ্জে ২৩, হবিগঞ্জে ১৫ এবং মৌলভীবাজারে ২১ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। এদিকে গত ২৪ ঘন্টায় আরো ৫০ জন রোগী করোনা থেকে সুস্থ হয়েছেন।
এই নিয়ে সিলেট বিভাগের ১০ হাজার ১৮৯ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ৫৩১৩, সুনামগঞ্জে ২০৫২, হবিগঞ্জে ১২৯১, মৌলভীবাজারে ১৫৩৩ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন