English

23 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

মাদারীপুরের রাজৈরে বিকাশ এজেন্টকে কুপিয়ে টাকা ছিনতাই

- Advertisements -

মাদারীপুরের রাজৈরে বিকাশ এজেন্টসহ দুইজনকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এক লাখ ৮৫ হাজার টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত ৯টার দিকে উপজেলার সাধুর ব্রিজ-কুনিয়া সড়কের বাজিতপুর ইউনিয়নের মাছচর গ্রামে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন, একই গ্রামের মোতালেব খালাসীর ছেলে কবির খালাসী (৩০) এবং এলেম ঢালীর ছেলে ইলিয়াস ঢালী (৩৫)।
এলাকাবাসী ও পুলিশ সুত্র জানায়, শনিবার রাত ৯টার দিকে উপজেলার সাধুর ব্রিজ বাজারের দোকান বন্ধ করে বিকাশ এজেন্ট ইলিয়াস ঢালী মোটরসাইকেল চালক কবিরকে নিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় বাড়ির কাছাকাছি আসলে আগে থেকে ওঁৎ পেতে থাকা ৮-১০ জন বেড়া জাল দিয়ে মোটরসাইকেলটি আটকে ধরে। পরে হাতুড়ি দিয়ে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে দুইজনকে কুপিয়ে নগদ এক লাখ ৮৫ হাজার টাকা ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়।
স্থানীয়রা আহত অবস্থায় রাতেই দুইজনকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে রাজৈর থানা পুলিশ।
হামলার শিকার ইলিয়াস ঢালী ও কবির খালাসী জানান, সাধুর ব্রিজ থেকে দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন। এ সময় শনিবার রাতে মাছচর গ্রামের মস্ত চোকদার, সুমন শেখ, শফিক ফকির, স্বপন খান, হৃদয় খান, মেহেদী খানসহ ৮/১০ জন হাতুড়ি ও দেশীয় অস্ত্র নিয়ে আমাদের ওপর হামলা করে। তারা সঙ্গে থাকা এক লাখ ৮৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।
রাজৈর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সাদি জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে। এ ঘটনায় অভিযুক্তদের ধরতে পুলিশের অভিযান চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন