English

33 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

সাতক্ষীরায় ভ্যানের ধাক্কায় ছিটকে পড়ে ২ মোটরসাইকেল আরোহী নিহত

- Advertisements -
Advertisements
Advertisements

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন দুজন। মঙ্গলবার সকাল আটটার দিকে সাতক্ষীরা সদর উপজেলায় সাতক্ষীরা-যশোর সড়কের তজুলপুর ইটভাটার সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহত দুজন হলেন মোটরসাইকেল আরোহী রাকিবুর রহমান (২৪) ও মোখলেছুর রহমান (২৮)। রাকিবুর সাতক্ষীরা পৌর এলাকার বদ্দিপুর কলোনির বাসিন্দা। মোখলেছুর সাতক্ষীরা শহরের মুনজিতপুর এলাকার বাসিন্দা। নিহত দুজন ও আহত আরেক আরোহী আসাদুজ্জামন টাইলস মিস্ত্রির কাজ করেন। এ ছাড়া ভ্যানের যাত্রী সাতক্ষীরা সদর উপজেলার রামেরডাঙ্গা গ্রামের আজিজুর মোড়ল আহত হন।
ব্যাটারিচালিত ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুজন নিহত হয়েছেন। ওই ভ্যানের যাত্রী আজিজুর আহত অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি আছেন। তিনি বলেন, ব্যাটারিচালিত ভ্যান ঝাউডাঙা থেকে সাতক্ষীরার দিকে যাচ্ছিল। ভ্যানটি সদর উপজেলার তজুলপুর ইটভাটা এলাকায় পেছন থেকে একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের তিনজন আরোহী সড়কের ওপর ছিটকে পড়েন। ঘটনাস্থলেই মোটরসাইকেলের এক আরোহী মারা যান। আহত অবস্থায় বাকি দুই আরোহীকে স্থানীয়রা উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যান।
সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক হিসাম আল কবির বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই আহত দুজনের একজন মারা যান। অপরজনের অস্ত্রোপচার হয়েছে।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান দুর্ঘটনায় দুজনের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুজনের লাশ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন