ব্রেকিং নিউজ

আপডেট ১ মিনিট ৫৩ সেকেন্ড

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর, ২০২০, ১২ কার্তিক, ১৪২৭, হেমন্তকাল, ১০ রবিউল আউয়াল, ১৪৪২

বিজ্ঞাপন

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পূর্ব শত্রুতার জেরে বসতবাড়ীতে হামলা ও শ্লীলতাহানীর অভিযোগ

মাহমুদ হাসান নাঈম

নিরাপদ নিউজ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে তালুক কানুপুর ইউনিয়নের আনিছুর রহমানের বাড়িতে ঢুকে ঘরে বিভিন্ন আসবাপত্র ভাংচুর করে। এসময় আনিছুর রহমানের স্ত্রী ছালমা বেগম বাধা দিলে তাকে বেধরোপ মারপিট করে এবং বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বিজ্ঞাপন

অভিযোগ সূত্রে আরও জানা যায়, গত ২৮ সেপেটম্বর ২০২০ তারিখ দুপুর আনুমানিক ১২টা ১৫ মিনিটে পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে লাঠি, দেশীয় ধারালো অস্ত্রসহ দল-বল নিয়ে একদল সন্ত্রাসীর বাড়ির ভিতরে ঢুকে অতর্কিতভাবে হামলা চালায় অভিযুক্তরা।

বাধা দিতে গেলে ছালমা বেগম ও তার ছেলে গুরুতর আহত হন। এক পর্যায়ে অভিযুক্ত আসামিরা ছালমা বেগমের পড়নের কাপড় ও চুলের মুঠি টানাহেচড়া করে তার শ্লীলতাহানী ঘটায় এবং ছালমা বেগমের গলায় থাকা একটি স্বর্নের চেইন (যার আনুমানিক বাজার মূল্য ৯০,০০০/- টাকা) ছিড়ে নিয়ে চলে যায়।

এ ঘটনাকে কেন্দ্র করে ৫জন ও অজ্ঞাতনামা ২/৩ জন কে আসামী করে গোবিন্দগঞ্জ থানায় একটি অভিযোগ দাখিল করেছেন ছালমা বেগম। অভিযুক্ত আসামিরা হলেন, মোঃ উজ্জল হোসেন, মোঃ আরিফ হোসেন চঞ্চল, মোছাঃ রুনী বেগম, মোছাঃ কেয়া বেগম, মোঃ আমতাজ হোসেন।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ কে এম মেহেদী হাসানের সাথে এ বিষয়ে কথা বললে তিনি বলেন, হামলার ঘটনায় একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত সার্পেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x