English

30 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

প্রাথমিকে প্যানেল শিক্ষক নিয়োগের দাবিতে বগুড়ায় মানববন্ধন

- Advertisements -
Advertisements
Advertisements

সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্যানেল শিক্ষক নিয়োগের দাবিতে পূর্বঘোষিত কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ২০১৪ স্থগিত (২০১৮) সালে অনুষ্ঠিত সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ প্যানেল বাস্তবায়ন কমিটি বগুড়া জেলা শাখার আয়োজনে গতকাল বুধবার বগুড়া শহরের সাতমাথায় স্বাস্থ্যবিধি মেনে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।২০১৪ স্থগিত (২০১৮ সালে অনুষ্ঠিত) সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ প্যানেল বাস্তবায়ন কমিটি বগুড়া জেলা শাখার আহবায়ক রাশেদুল ইসলামের সভাপতিত্বে উক্ত মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন আইনুন নাহার,সোহেল রানা,শফিউল আলম।
এ সময় উপস্থিত ছিলেন মীম আক্তার,রেশমা,নিলুফা ইয়াসমিন,কানিজ ফাতেমা,মৌসুমি আক্তার,সোনিয়া আক্তার সহ বগুড়া জেলার সকল প্যানেল প্রত্যাশি।
উল্লেখ্য, ২০১৪ সালে সার্কুলার হওয়া প্রাথমিক শিক্ষক নিয়োগে আবেদনকারী প্রার্থী ছিল ১৩ লক্ষ। যে স্থগিত পরীক্ষা অনুষ্ঠিত হয় ২০১৮ সালে। লিখিত পরীক্ষায় মেধায় উত্তীর্ণ হয় ২৯৫৫৫ জন। উত্তীর্ণের হার ২.৩%। যেখান থেকে সে সময় নিয়োগ দেওয়া হয়েছিল ৯৭৬৭ জন শিক্ষককে।
তারপর থেকেই ২০১৪ (স্থগিত) ২০১৮ অনুষ্ঠিত সরকারী প্রাথমিক বিদ্যালয় পরীক্ষার প্যানেল প্রত্যাশী ব্যানারে প্যানেলের দাবীতে নানা কর্মসূচী পালন করে আসছেন তারা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন