English

31 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে নিসচা সিলেট মহানগরের মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন

- Advertisements -

২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০ উপলক্ষে নিসচা সিলেট মহানগর শাখার মাসব্যাপী জনসচেতনতামূলক কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার(১)অক্টোবর দুপুর ২ টায় সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বৃক্ষরোপণ এর মাধ্যমে কর্মসূচির উদ্বোধন করেন সিলেট জেলা প্রশাসক কার্যালয়ের উপপরিচালক(উপসচিব) মীর মোহাম্মদ মাহবুবুর রহমান।
এ সময় তিনি বলেন, সড়ক দুর্ঘটনার হার কমিয়ে আনতে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সড়ক দুর্ঘটনার হার নিয়ন্ত্রণে আনার জন্য চালক, যাত্রী, পথচারী সহ সকলকে সড়কে ট্রাফিক আইন মেনে চলাচল করতে হবে। তিনি আশা প্রকাশ করে বলেন সকলের সম্মিলিত প্রচেষ্টায় বাংলাদেশ একদিন সড়ক দুর্ঘটনা অনেকাংশেই কমে আসবে।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট সদর সহকারী কমিশনার (ভূমি) সুমন্ত ব্যানার্জি, সহকারি কমিশনার(ভূমি)শবনম শারমিন, সহকারী কমিশনার হাছিবুর রহমান, নিসচা কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও আজীবন সদস্য জহিরুল ইসলাম মিশু, সিলেট মহানগর শাখার সভাপতি এম ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল হাদী পাভেল, সহসাধারণ সম্পাদক সাদেকুর রহমান চৌধুরী, অর্থ সম্পাদক ডাঃ মুনীর চৌধুরী, সদস্য সোহেল আহমদ প্রমুখ।
এসময় অতিথি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে বৃক্ষ রোপনের মাধ্যমে নিসচা মহানগরের মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন ঘোষণা করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন