ব্রেকিং নিউজ

আপডেট ২২ সেকেন্ড

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর, ২০২০, ১২ কার্তিক, ১৪২৭, হেমন্তকাল, ১০ রবিউল আউয়াল, ১৪৪২

বিজ্ঞাপন

দ্বিতীয় সন্তানের বাবা হলেন ক্রিস ওকস

স্পোর্টস ডেস্ক

নিরাপদ নিউজ

সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকবেন বলে আইপিএলের কাঁড়িকাঁড়ি টাকা বিসর্জন দিয়েছেন। পরিবারের চেয়ে বড় তো আর কিছু হতে পারে না! সেই সন্তানের মুখ অবশেষে দেখতে পেলেন ক্রিস ওকস।

বিজ্ঞাপন

গত ১ অক্টোবর তার স্ত্রী এমি জন্ম দিয়েছেন ফুটফুটে এক কন্যা সন্তানের। ওকস দুদিন আগে ইনস্টাগ্রামে নতুন অতিথির সুন্দর হাতের ছবি দিয়েছেন। ইংলিশ অলরাউন্ডার কন্যার নাম রেখেছেন এভি লুইস ওকস।

ওকস ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে লিখেছেন, ‘এভি লুইস ওকস বৃহস্পতিবার ১ অক্টোবর আমাদের পৃথিবীতে প্রবেশ করেছে। মা ভালো আছে। বাবা এর চেয়ে গর্বিত আর হতে পারে না। লায়লা তার ছোট বোন পেয়ে খুশিতে আত্মহারা।’

লায়লা ওকসের প্রথম কন্যা সন্তান। ২০১৭ সালে এভির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ইংলিশ অলরাউন্ডার। দুই কন্যা নিয়ে এখন তাদের সুখের সংসার।

সর্বশেষ মাঠের ক্রিকেটে ওকসকে দেখা গেছে গত মাসে ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার মধ্যকার ওয়ানডে সিরিজে। যে সিরিজে ৬ উইকেট নেয়ার পাশাপাশি ব্যাট হাতে একটি ফিফটিসহ ৮৯ রান করেন এই অলরাউন্ডার।

আইপিএলে ২০১৭ সালে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছিলেন ওকস। পরের বছর খেলেন বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুতে। আইপিএলে ১৮ ম্যাচের ক্যারিয়ারে ২৫ উইকেট নিয়েছেন ওকস, রান করেছেন ৬৩।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x