English

30 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

অস্ত্র প্রদর্শন সংক্রান্ত আলোচনা না থামতেই সেই এমপি বাবলুর ফেসবুকে নগ্ন ছবি পোস্ট!

- Advertisements -

সামাজিক যোগাযোগমাধ্যমে অস্ত্র প্রদর্শন সংক্রান্ত আলোচনা না থামতেই বগুড়ার এমপি রেজাউল করিম বাবলুর ফেসবুকে এবার নগ্ন ছবিরও দেখা মিলেছে। কে বা কারা পাসওয়ার্ড চুরি করে ফেসবুক টাইমলাইনে ওই নগ্ন ছবি পোস্ট করেছেন, এমন অভিযোগ করে এমপি বাবলু নিজে ঢাকার তেজগাঁও থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া জিডির বিষয়টি নিশ্চিত করে বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।
এমপি বাবলু অভিযোগ করেন, কে বা কারা তার ফেসবুক আইডির পাসওয়ার্ড চুরি করে আগ্নেয়াস্ত্র ও নগ্ন ছবি পোস্ট করেছিল। বিষয়টি জানতে পেরে তিনি গত শুক্রবার ঢাকার তেঁজগাও থানায় জিডি করেন এবং সঙ্গে সঙ্গে ফেসবুক পাসওয়ার্ড পরিবর্তন করেন। একজন সংসদ সদস্যের মানহানি করতে ষড়যন্ত্রমূলক এ ধরনের হীন কাজ করায় দুঃখ প্রকাশ করেন তিনি।
তবে রোববার দুপুরে এমপি রেজাউল করিম বাবলুর ফেসবুক টাইমলাইনে খোঁজ করে সেই নগ্ন ছবি পাওয়া যায়নি। এদিকে গতকাল শনিবার রাতে লন্ডনভিত্তিক অনলাইন একটি টেলিভিশনের সঙ্গে এক আলোচনায় ফেসবুকে অস্ত্রের ছবি যিনি পোস্ট করেছেন, তার বিরুদ্ধে মামলা করার কথা জানিয়েছেন এমপি বাবলু।
প্রসঙ্গত, ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৭ আসন থেকে ট্রাক প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হয়ে বিপুল ভোটে এমপি নির্বাচিত হন রেজাউল করিম বাবলু। ইতিমধ্যেই তিনি গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কয়েকবার সমালোচিত হয়েছেন।
নির্বাচনী হলফনামায় তথ্য গোপন করে কৌশলে বিএনপির সমর্থন নিয়ে গণমাধ্যমে তা প্রচার করে রাতারাতি এমপি হয়ে যান বাবলু। এরপর অল্পদিনেই গাড়ি-বাড়িসহ বিপুল সম্পদের মালিক হয়েছেন তিনি। এর পেছনে টিআর, কাবিখা, কাবিটা, নিয়োগ সুপারিশপত্রসহ (ডিও লেটার) সরকারের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের অনুকুলে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠে তার বিরুদ্ধে।
পিস্তল হাতে এমপির ছবি ভাইরাল: চলছে আলোচনা-সমালোচনা

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন