ব্রেকিং নিউজ

আপডেট ১৮ মিনিট ৫৯ সেকেন্ড

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর, ২০২০, ১২ কার্তিক, ১৪২৭, হেমন্তকাল, ১০ রবিউল আউয়াল, ১৪৪২

বিজ্ঞাপন

বগুড়ায় ডিবি পুলিশের অভিযানে লুন্ঠিত ডাকাতি মালামাল সহ ৪ ডাকাত আটক

গোলাম রব্বানী শিপন

নিরাপদ নিউজ

বগুড়ায় ডিবি পুলিশের অভিযানে লুন্ঠিত ডাকাতি মালামাল নগদ ১ লক্ষ ৮০ হাজার টাকা, ১টি মোবাইল ফোন ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি সিএনজি অটোরিকশা উদ্ধার ও ৪ ডাকাত আটক করা হয়েছে।

বিজ্ঞাপন

জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, ১২ অক্টোবর সোমবার, জেলার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম এর সার্বিক দিক নির্দেশনায় ওসি ডিবি, ওসি আছলাম আলী পিপিএম এর নেতৃত্বে টিম ডিবি বগুড়ার একটি চৌকস টিম গত ইং ১২/১০/২০২০ তারিখ রাত্রী ১২.৩০ ঘটিকার সময় বগুড়া জেলার দুপচাঁচিয়া থানা বাসষ্ট্যান্ড হইতে আন্তঃ জেলা ডাকাতদলের সদস্য আসামী ১. মোঃ খোকন (৪৪), পিতা-মৃত হাফিজার, সাং-দুর্গাপুর, থানা-পলাশবাড়ি, জেলা-গাইবান্ধা ২. মোঃ নওশা মিয়া (৩২) পিতা-মোঃ মজিবর রহমান মজি সাং-আজমপুর, থানা-পীরগঞ্জ, জেলা-রংপুর ৩. মোঃ কামরুল ইসলাম (৩০) ওরফে সোহাগ, পিতা-মৃত শামস উদ্দিন, সাং-ভাটরা, থানা-শিবগঞ্জ, জেলা-বগুড়া ৪. মোঃ নজরুল ইসলাম (৪২), পিতা-মৃত ফরিদ, সাং-শিকারপুর পূর্বপাড়া, থানা-বগুড়া সদর, জেলা-বগুড়াদেরকে গ্রেফতারপূর্বক আসামীদের হেফাজত হইতে ডাকাতির কাজে ব্যবহৃত ০১(এক)টি সিএনজি, লুন্ঠিত নগদ ১,৮০,০০০/-(এক লক্ষ আশি হাজার) টাকা, ও ০১(এক)টি viv0 মোবাইল ফোন উদ্ধার করা হয়।

ধৃত আসামীগন যোগসাজসে গত ইং ১১/১০/২০২০ তারিখ রাত অনুমান ০৯.১৫ ঘটিকার সময় বগুড়া জেলার শিবগঞ্জ থানাধীন পিরব ইউনিয়নের পিরব টু মোলামগাড়ী সড়কের চর বাকরা ব্রীজের কাছে রাস্তার উপর গাছ কেটে ফেলে রেখে ট্রান্সকম ডিসট্রিবিউশন কোম্পানী লিমিটেড এর গাড়ী আটকে তাদের নিকট থাকা অনুমান সর্বমোট ৬,১৩,৯৩০/-(ছয় লক্ষ তের হাজার নয়শত ত্রিশ) টাকার মালামাল ডাকাতি করে নিয়ে চলে যায়। ধৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দপূর্বক ১০(দশ) দিনের পুলিশ রিমান্ডের আবেদন করা হয়েছে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x