ব্রেকিং নিউজ

আপডেট ৪ মিনিট ২১ সেকেন্ড

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর, ২০২০, ১২ কার্তিক, ১৪২৭, হেমন্তকাল, ১০ রবিউল আউয়াল, ১৪৪২

বিজ্ঞাপন

পার্বতীপুরে ধর্ষণবিরোধী মানববন্ধনে অংশ নেওয়া ছেলেটি আজ নিজেই ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার!

নিজস্ব প্রতিবেদক

নিরাপদ নিউজ

সম্প্রতি দেশজুড়ে ধর্ষণবিরোধী মানববন্ধন শুরু হলে এতে অংশ নেন বিষ্ণু গোপাল মহন্ত ওরফে বাধনরাজ (১৯)। অথচ গত সোমবার রাতে পুলিশ তাকেই গ্রেপ্তার করেছে ধর্ষণের অভিযোগে। ঘটনাটি ঘটেছে দিনাজপুরের পার্বতীপুর উপজেলায়। গ্রেপ্তার বিষ্ণুর বাসা পার্বতীপুর রেলওয়ের সাহেবপাড়া কলোনির টিসি/৮১৩ এলাকায়। তাদের গ্রামের বাড়ি রংপুরের বদরগঞ্জ উপজেলার গোপিনাথপুর কামারপাড়া।

বিজ্ঞাপন

বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ এবং ধর্ষণের অশ্লীল ছবি মোবাইলে ধারণ করে ফেসবুকে ছেড়ে দেওয়ার ঘটনায় পার্বতীপুর রেল থানার পুলিশ সোমবার রাত সাড়ে ১১টায় বিষ্ণু গোপাল মহন্ত নামে ওই যুবককে গ্রেপ্তার করেছে। তাকে গতকাল মঙ্গলবার দিনাজপুর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগীর (১৬) সঙ্গে বিষ্ণু গোপালের পরিচয় ঘটে ফেসবুকের মাধ্যমে। বিষ্ণু নিজেকে একজন মুসলমান যুবক হিসেবে পরিচয় দেন। এক পর্যায়ে তাদের মধ্যে সখ্য গড়ে ওঠে। গত ২০১৯ সালের ২৭ অক্টোবর সকাল ১০টায় ভুক্তভোগীকে ফেসবুকের মাধ্যমে বিয়ের প্রলোভন দেখিয়ে সাহেবপাড়ার বাসায় ডেকে নিয়ে শারীরিক সম্পর্ক করেন বিষ্ণু। এ ছাড়া আসামি কৌশলে সেই ভিডিও তার মোবাইলে ধারণ করেন।

ভুক্তভোগীর মা মামলার বাদী বলেন, ‘আমার মেয়েকে ধারণকৃত ছবি দেখিয়ে আরও পাঁচবার ধর্ষণ করা হয়েছে। আমার মেয়ে ধর্ষকের প্রকৃত ধর্মীয় পরিচয় জানার পর তাকে ইসলাম ধর্ম গ্রহণ করে বিয়ের প্রস্তাব দেয়। সে তা প্রত্যাখ্যান করে।’

পার্বতীপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক ঘটনার সত্যতা স্বীকার করেন। তিনি বলেন, ‘ডিজিটাল আইনের (২০১৮) এবং নারী ও শিশু নির্যাতন আইনের ২০০০ ৯(১) এর সংশোধনী ২০০৩ এর ২৫(২) ধারায় মামলা হয়েছে।’

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x