English

31 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

ধারাবাহিকে দেখা যাবে কলকাতার চিত্রনায়িকা ঋত্বিকা সেনকে

- Advertisements -
Advertisements
Advertisements

এবারে ধারাবাহিকে দেখা যাবে কলকাতার চিত্রনায়িকা ঋত্বিকা সেনকে। তবে কোনও লিড বা দীর্ঘ চরিত্র নয়, একটি ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন তিনি। সান বাংলার ‘বেদের মেয়ে জোৎস্না’ ধারাবাহিকে সাদা পরীর চরিত্রে দর্শকরা ঋত্বিকাকে দেখতে পাবেন। ইতিমধ্যেই এই বিশেষ চরিত্রের জন্য দু’দিনের শুটিংও সেরে ফেলেছেন তিনি।
সাধারণত বড়পর্দার অভিনেতা-অভিনেত্রীরা নিজেদের কাজের প্রচার ছাড়া ধারাবাহিকে অভিনয় করতে চান না। কারণ সেক্ষেত্রে তাদের ‘স্টার ভ্যালু’ নিয়ে প্রশ্ন ওঠে। ঋত্বিকা বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। তাহলে হঠাৎ রাজি হলেন কেন? এ ব্যাপারে ঋত্বিকা বলেন, আসলে লকডাউনের মধ্যে বারবার মনে হচ্ছিল যে, আমি আমার ফ্যানদের থেকে দূরে সরে যাচ্ছি।

সিনেমা হলও বন্ধ। তাই একটা সুযোগ খুঁজছিলাম। তাছাড়া স্বীকার করতেই হবে দর্শকদের কাছে টিভির একটা আলাদা আবেদন রয়েছে। এই ছোট্ট ভূমিকায় ফ্যানদের খুশি করতে পারলে আমারও ভালো লাগবে। একসময় ধারাবাহিকের মাধ্যমেই ক্যারিয়ার শুরু করেছিলেন ঋত্বিকা। তাই আরও একবার ধারাবাহিকে ফিরে আসাটা তার কাছে সত্যিই নস্টালজিয়া। পূজায় মুক্তি পাচ্ছে ঋত্বিকার নতুন ছবি ‘লাভ স্টোরি’। এই ছবিতে তার বিপরীতে রয়েছেন বনি সেনগুপ্ত।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন