English

34 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

লেন্স ব্যবহার করে চোখের দৃষ্টি হারাতে বসেছেন অভিনেত্রী মিষ্টি মারিয়া

- Advertisements -

অনেকেই আজকাল চোখের সৌন্দর্য বাড়াতে নানা কনাক্ট লেন্স পরে থাকেন। অনেক তারকাদেরকেও দেখা যায় লেন্স ব্যবহার করে শুটিংয়ে অংশ নেন। কিন্তু এই লেন্স দেখা দিতে পারে ভয়ংকর হয়ে। হুমকিতে পড়তে পারে চোখের দৃষ্টিও।
ঠিক যেমনটা ভুগছেন তরুণ মডেল ও অভিনেত্রী মিষ্টি মারিয়া। কন্টাক্ট লেন্স ব্যবহার করে আজ চোখের দৃষ্টি হারানোর শংকায় পড়েছেন তিনি।
মিষ্টি জানান, নাটকের শুটিংয়ে গিয়ে চরিত্রের প্রয়োজনে চোখে কনট্যাক্ট লেন্স পরতে হয়েছিল। শুটিং শেষে লেন্স খোলার পর থেকেই তিনি এখন পর্যন্ত চোখে দেখতে পারছেন না! প্রায় একদিন পেরিয়ে যাওয়ার পরও চোখ খুলতে পারছেন না তিনি।
মিষ্টি মারিয়া বলেন, ‘গেলো সপ্তাহে উত্তরবঙ্গের জয়পুরহাট গিয়েছিলাম। সেখানে ওই নাটকের শুটিংয়ের সময় চোখে ফ্রেশ লুক কোম্পানির এক জোড়া কন্টাক্ট লেন্স পড়ে নাটকের শুটিং করি। গেলো ১২ অক্টোবর শুটিং শেষে লেন্স খোলার পর থেকে চোখে দেখতে পারছি না।
জরুরী ভিত্তিতে ওই রাতেই ট্রেনে করে জয়পুরহাট থেকে ঢাকা ফিরে আসি। এরপর ইসলামিয়া চক্ষু হাসপাতাল এবং মিশন চক্ষু হাসপাতালে গিয়ে চিকিৎসকের পরামর্শ নিচ্ছি।’
তিনি জানান, ডাক্তার প্রথমদিকে বলছিলেন যে এটা তেমন কিছু না। ঠিক হয়ে যায় কয়েক ঘণ্টার মধ্যে।
লেন্স খোলার সময় হয়তো চোখের কর্নিয়ার ফার্স্ট লেয়ার ফেটে গিয়ে ক্ষতিগ্রস্ত হয়েছে। এই কারণে দেখা যাচ্ছে না। ডাক্তার বলেছেন, এসব ক্ষেত্রে সাধারণত ২৪ ঘণ্টার মধ্যে লেয়ার তৈরি হয়ে যায়।
কিন্তু একদিন পেরিয়ে গেলেও চোখ খুলতে পারছেন না মিষ্টি। তাই চিকিৎসক তাকে ৭ দিন চোখ খুলতে নিষেধ করেছেন। পাশাপাশি প্রয়োজনীয় চিকিৎসা ও ওষুধ দিয়েছেন। আশা করা হচ্ছে এরমধ্যেই মিষ্টি মারিয়ার চোখ আগের মতো স্বাভাবিক অবস্থায় ফিরে যাবে। অন্যথায় উন্নত চিকিৎসা দেয়া হবে।
নিজের চোখের দৃষ্টির জন্য সবার কাছে দোয়া চেয়েছেন মিষ্টি মারিয়া।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন