English

26 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

বাগেরহাটের মোল্লাহাটে নছিমনের ধাক্কা: মায়ের কোল থেকে পড়ে ৪ দিনের শিশুর মৃত্যু

- Advertisements -

বাগেরহাটের মোল্লাহাটে নছিমনের ধাক্কায় মায়ের কোল থেকে রাস্তায় ছিটকে পড়ে চার দিন বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার কাহালপুর পশ্চিম পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত চার দিনের ওই শিশুটি বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার কাহালপুর পশ্চিম পাড়া গ্রামের মিলন মোল্লার মেয়ে।
মালামাল বোঝাই দ্রুতগামী একটি নছিমন যাত্রীবাহী একটি ইজিবাইককে ধাক্কা দিলে মায়ের কোলে থাকা ওই শিশু ছিটকে রাস্তায় পড়ে ঘটনাস্থলে নিহত হয়। এ সময় শিশুটির মা তানিয়া বেগম (২৫) আহত হন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে যায় এবং নছিমন এবং মাহেন্দ্র জব্দ করেছে। তবে চালক পালিয়ে গেছে।
মোল্লাহাট থানার উপপরিদর্শক (তদন্ত) জগন্নাথ চন্দ্র জানান, একটি ইজিবাইক যোগে তানিয়া বেগম তার চার দিন বয়সী মেয়েকে নিয়ে মোল্লাহাট উপজেলা সদর থেকে বাড়ি ফিরছিলেন। বাড়ির সামনে ওই ইজিবাইকটি পৌঁছালে পিছন দিক থেকে আসা দ্রুতগামী একটি নছিমন সামনের দিক থেকে আসা একটি মাহেন্দ্রাকে সাইড দিতে যায়। এ সময় নছিমনের ধাক্কায় ইজিবাইকে থাকা তানিয়া বেগমের কোল থেকে ছিটকে শিশুটি রাস্তায় পড়ে মারা যায়। পুলিশ ঘটনস্থলে গিয়ে ওই নছিমন এবং মাহেন্দ্রা জব্দ করেছে। তবে চালক দুইজন পালিয়ে গেছে। এ ব্যপারে ওই শিশুটির পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন