ব্রেকিং নিউজ

আপডেট ১৭ মিনিট ৫৭ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০, ৬ কার্তিক, ১৪২৭, হেমন্তকাল, ৪ রবিউল আউয়াল, ১৪৪২

বিজ্ঞাপন

নারায়ণগঞ্জের আড়াইহাজারে অজু করতে গিয়ে ‘ধর্ষণের’ শিকার কিশোরী, পরে হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নিরাপদ নিউজ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ফজর নামাজের অজু করতে উঠে এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এমনকি ধর্ষণের পর তাকে হত্যা করা হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার সকালে আড়াইহাজারের গোপালদী পৌরসভার রামচন্দ্রদী এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত কিশোরী রামচন্দ্রদী এলাকার আফতাব উদ্দিন ওরফে আকতার হোসেনের মেয়ে তানজিনা আক্তার (১৫)। সে স্থানীয় কওমী মাদ্রাসার ছাত্রী ছিলেন।

আকতার হোসেন জানান, বৃহস্পতিবার ভোরে ফজর নামাজ পড়তে আমরা সবাই ঘুম থেকে উঠি। একই সময় আমার মেয়েও নামাজ পড়তে উঠে। আমরা নামাজের পর মেয়েকে না দেখে, খুঁজতে থাকি। এরপর সকালে বাড়ির পাশে একটি গর্তে তানজিনার লাশ দেখতে পাই।

পরিবারের বরাত দিয়ে আড়াইহাজার থানার গোপালদী তদন্ত কেন্দ্রের পরিদর্শক আজহার জানান, তানজিনা আক্তার একটি মাদ্রাসায় লেখাপড়া করতেন। ভোরে কে বা কারা তানজিনাকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করে তাদের বাড়ির পাশে একটি গর্তে লাশটি ফেলে দিয়ে যায়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, পরিবারের সদস্যরা বলছেন, ফজর নামাজ পড়তে উঠে অজু করতে গিয়ে নিখোঁজ হন তানজিনা। তখন খোঁজাখুঁজি করে না পেয়ে সকালে বাড়ির পাশের একটি গর্তে গলায় ওড়না পেঁচানো অবস্থায় লাশটি পড়ে থাকতে দেখেন। এখন পর্যন্ত আমরা শ্বাসরোধে হত্যা বলে ধারণা করছি। ময়নাতদন্তের রিপোর্টের পর হত্যার আসল কারণ জানা যাবে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x