ব্রেকিং নিউজ

আপডেট ১৫ সেকেন্ড

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর, ২০২০, ১২ কার্তিক, ১৪২৭, হেমন্তকাল, ১০ রবিউল আউয়াল, ১৪৪২

বিজ্ঞাপন

৭২ ঘন্টার ভিতরে রায়হান হত্যাকারীদের গ্রেফতারের দাবি, অন্যথায় তীব্র আন্দোলন

সিলেট ব্যুরো

নিরাপদ নিউজ

সিলেটে পুলিশি হেফাজতে রায়হান আহমদ হত্যার প্রতিবাদে আন্দোলনে ফুঁসে উঠেছে পুরো সিলেট নগরী। আজ (১৫) অক্টোবর নগরীর সুবিদবাজারে বিকাল সাড়ে ৪ ঘটিকায় নগরীর ৭ নং ওয়ার্ডের সচেতন নগরবাসীর উদ্যোগে এক বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ সিলেট জেলা কমিটির সভাপতি ফাহিম আজাদ সুমনের সভাপতিত্বে ও সিলেট মহানগর যুব সংহতির সাধারণ সম্পাদক মাহমুদ হোসেনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের ৭ নং ওয়ার্ডের সভাপতি মুহিবুর রহমান সাবু, ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সিনিয়র যুগ্ন আহবায়ক আব্দুল আজিজ মনু, নিরাপদ সড়ক চাই(নিসচা) কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও আজীবন সদস্য জহিরুল ইসলাম মিশু,ওয়ার্ড বিএনপি’র সহ-সভাপতি মানিক মিয়া,মহানগর যুবলীগের সদস্য লাহিন আহমদ, অগ্রণী তরুণ সংঘের সহ-সভাপতি শাহ মোঃ লোকমান আলী,সাধারণ সম্পাদক মাসুদুজ্জামান তপাদার মুক্তার, বৃহত্তর সুবিদবাজার মাইক্রো স্টেন্ড এর সভাপতি জাহিদুল মৃধা প্রমূখ।

বক্তারা আগামী ৭২ ঘণ্টার মধ্যে রায়হানের হত্যাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য আহবান জানান। অন্যথায় সিলেটের সর্বস্তরের নাগরিকদেরকে নিয়ে তীব্র আন্দোলন গড়ে তোলা হবে।

বক্তারা আরো বলেন এক তরতাজা যুবকে পুলিশ ধরে নিয়ে নির্মম নির্যাতনে হত্যা করে। তার দুই মাস বয়সে শিশুটি এতিম হয়ে গেল। অকালে বিধবা হয়ে যাওয়া স্ত্রী আর এই অবুঝ শিশুর কান্নায় সিলেটের আকাশ বাতাস ভারি হয়ে উঠেছে।

বক্তারা অবিলম্বে কক্সবাজারের মত সিলেট পুলিশ প্রশাসনে রদবদলের আহ্বান জানান এবং ভবিষ্যতে শাহজালালের পূণ্যভূমি সিলেটে যেন এরকম ঘটনা না ঘটে সেদিকে প্রশাসন সহ সকলকে সজাগ থাকার আহ্বান জানান।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x