ব্রেকিং নিউজ

আপডেট ৮ মিনিট ০ সেকেন্ড

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর, ২০২০, ১২ কার্তিক, ১৪২৭, হেমন্তকাল, ১০ রবিউল আউয়াল, ১৪৪২

বিজ্ঞাপন

কাজী সোমাকে নিয়ে হাবিব রহমানের নতুন চমক ‘বাবুয়া বাবুয়া’

যাযাবর পলাশ, বিনোদন ডেস্ক

নিরাপদ নিউজ

দেশের স্বনামধন্য কোরিওগ্রাফার ও নির্মাতা হাবিব রহমানের কোরিওগ্রাফি ও পরিচালনায় প্রকাশিত হতে যাচ্ছে ‘বাবুয়া বাবুয়া’ শিরোনামে নতুন একটি গানের মিউজিক ভিডিও। বিগ বাজেটের নতুন এই মিউজিক ভিডিওতে নাচের কোরিওগ্রাফি থেকে পরিচালনায় দারুণ খেটেছেন নির্মাতা হাবিব রহমান। এক কথায় খুব যত্ন নিয়ে কাজটি করেছেন তিনি। দর্শক-শ্রোতারা বরাবরের মতো আবারও পেতে যাচ্ছে হাবিব রহমানের আরও একটি নতুন কারিশমা। ভিডিও সম্পাদনা ও রঙ বিন্যাসে রয়েছেন এস এম তুসার এবং সিনেমাটোগ্রাফিতে ছিলেন সাহিল রনি।

বিজ্ঞাপন

‘বাবুয়া বাবুয়া’ শিরোনামে নতুন এই গানটি গেয়েছেন মঞ্চ মাতানো জনপ্রিয় গায়িকা কাজী সোমা। দেশ-বিদেশের বিভিন্ন কনসার্ট ও সঙ্গীত অনুষ্ঠানে নিয়মিত গান গেয়ে ব্যাপক পরিচিতি থাকলেও এই গানটিই কাজী সোমা’র গাওয়া প্রথম মৌলিক গান। গানের কথা, সুর ও সঙ্গীতায়োজন করেছেন এই সময়ের মেধাবী সঙ্গীতপরিচালক অনিক সাহান।

পুরোপুরি ফিল্মী টাইপের এই গানে মডেল করেছেন এই গানের শিল্পী কাজী সোমা নিজেই। আর তার সাথে ড্যান্স ফ্লোর মাতিয়েছেন তরুণ মেধাবী অভিনেতা সাদমান সামির এবং একটি পরিপূর্ণ ড্যান্স ইউনিট।

দেশের স্বনামধন্য অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেক এর ব্যানারে চলতি মাসের ১৭ তারিখে ‘বাবুয়া বাবুয়া’ শিরোনামের নতুন এই মিউজিক ভিডিওটি প্রকাশিত হবে বলে জানালেন কোরিওগ্রাফার ও নির্মাতা হাবিব রহমান। এ উপলক্ষে আসছে ১৭-ই অক্টোবর সন্ধ্যা ৭ টায় রাজধানীর পলওয়েল সুপার মার্কেটের উপরে (৬৯/১ নয়া পল্টনে) বেলাভিস্তা রেস্তোরাঁয় এই গানের প্রকাশনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

নতুন এই গান প্রসঙ্গে জানতে চাইলে হাবিব রহমান বললেন – আমি আসলে সবসময় চেষ্টা করি একটু বিগ বাজেটের কাজ করতে এবং প্রতিটি কাজেই নতুনত্ব আনার চেষ্টা করি। এর আগে আমার যতগুলো মিউজিক ভিডিও রিলিজ হয়েছে সবগুলোই দর্শক জনপ্রিয়তা পেয়েছে। আশা করি এবারও এই গানটি জনপ্রিয়তা পাবে ইনশাআল্লাহ।

অভিনেতা সাদমান সামির জানালেন- অনেক দিন গানের সাথে কাজ করা হয়নি। চলচ্চিত্র আর বিজ্ঞাপনের কাজেই ব্যস্ত সময় পার করেছি। এই গানটি শোনার পর বেশ ভালো লাগলো। লকডাউন এর পর এমন একটি সুন্দর কাজ করতে পেরে ভালো লেগেছে।

আশা করি সবারই ভালো লাগবে। গানটির কাজ করার সময় মনে হচ্ছিল এটা কোনো ফিল্মের আইটেম গানে কাজ করছি। লাইট, সেট এবং অর্ধশত নৃত্যশিল্পি নিয়ে পরিচালক হাবীব রহমান ভাই বেশ আয়োজন করেই কাজটি করেছেন। আশা করছি গানটি খুবই দর্শকপ্রিয় হবে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x