English

38 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

কেশবপুরে নিসচা’র উদ্যোগে সচেতনতামূলক ট্রাফিক ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ

- Advertisements -
Advertisements
Advertisements

‘মুজিব বর্ষের শপথ, সড়ক করবো নিরাপদ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে আগামী ২২শে অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস- ২০২০ উপলক্ষে নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কমিটি কর্তৃক ঘোষিত মাসব্যাপী কর্মসূচির অংশ হিসাবে যশোরের কেশবপুরে সচেতনতামূলক ট্রাফিক ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ করেছে নিসচা কেশবপুর উপজেলা শাখা।
নিসচা শাখার উদ্যোগে বৃহস্পতিবার সকালে কেশবপুর শহরে সচেতনতামূলক প্রচারপত্র ও মাস্ক বিতরণ করা হয়েছে। শহরের বিভিন্ন সড়কে নিসচা সংগঠনের নেতৃবৃন্দরা সড়কে চলাচলকারী মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে প্রচারপত্র তুলে দেন। এছাড়া ট্রাফিক আইন মেনে চলাচলের জন্য অনুরোধ করেন। এ সময় যারা মাস্ক বিহীন চলাচল করছিল তাদেরকে সংগঠনের পক্ষ থেকে বিনামূল্যে মাস্ক প্রদান করা হয়।
প্রচারপত্র ও মাস্ক বিতরণকালে উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই (নিসচা) কেশবপুর উপজেলা শাখার উপদেষ্টা রমেশ চন্দ্র দত্ত, মোঃ আশরাফুজ্জামান, কেশবপুর থানার উপ-পরিদর্শক সুপ্রভাত মন্ডল, নিসচা কেশবপুর উপজেলা শাখার আহবায়ক মেঃ হারুনার রশীদ (বুলবুল), সদস্য সচিব মোঃ সাগর পারভেজ, যুগ্ম-আহবায়ক মোঃ আব্দুল মান্নান, সদস্য মাহাবুর রহমান, মোঃ আব্দুস সেলিম, মনিরুল ইসলাম, সাংবাদিক আলমগীর হোসেন, বায়েজিদ, আবুল কালাম আজাদ প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন