English

24 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

অস্ট্রেলিয়ায় বাংলাদেশি বংশোদ্ভূত তরুণী খুন, স্বামী গ্রেফতার

- Advertisements -

অস্ট্রেলিয়ায় সিডনির পশ্চিমাঞ্চলে ঘর থেকে বাংলাদেশি বংশোদ্ভূত এক বাংলাদেশি তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তার অস্ট্রেলীয় স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। ২৩ বছর বয়সী সাবাহ হাফিজ একজন উঠতি মডেল ছিলেন। ঘটনাস্থলে গিয়েও পুলিশ তাকে বাঁচাতে পারেনি। খবর অস্ট্রেলীয় সংবাদমাধ্যম এবিসির।
জানা গেছে, প্রতিবেশী এক নারীর কল পেয়ে সিডনি পুলিশ ওয়েন্টওর্থভিল এলাকায় লেন স্ট্রিটে যায়। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে সাবাহর ২৪ বছর বয়সী স্বামী অ্যাডাম কিউরটনকে গ্রেফতার করেছে পুলিশ।  ভিডিও ফুটেজে দেখা গেছে, গ্রেফতার করে তাকে পুলিশ ভ্যানে তোলা হচ্ছে। এ সময় তাকে বেশ রাগান্বিত দেখাচ্ছিল এবং স্ত্রীর নামে চিৎকার করছিলেন তিনি।
প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, স্ত্রী সাবাহকে পিটিয়ে হত্যা করেছেন কিউরটন। এ ব্যাপারে অস্ট্রেলিয়ায় বাংলাদেশি শিক্ষার্থী শায়লা হক তানজু জানান, সাবাহ হাফিজ ছিলেন বাংলাদেশি বংশোদ্ভূত। অস্ট্রেলীয় ছেলেকে বিয়ে করায় সম্ভবত বাবা-মায়ের সঙ্গে তার সম্পর্ক ছিল না। এদিকে বাংলাদেশি বংশোদ্ভূত এ তরুণীর বাবা সোনাহ হাফিজ জানান, কিউরটনের সঙ্গে তার কখনো দেখা হয়নি। কয়েক বছর আগে তারা বিয়ে করেন বলে তিনি ধারণা করছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন