ব্রেকিং নিউজ

আপডেট ১ মিনিট ১৪ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০, ৬ কার্তিক, ১৪২৭, হেমন্তকাল, ৪ রবিউল আউয়াল, ১৪৪২

বিজ্ঞাপন

চাঁপাইনবাবগঞ্জে যৌতুকের জন্য গৃহবধূকে নির্যাতন, চুল কেটে নিলেন স্বামী

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

নিরাপদ নিউজ

চাঁপাইনবাবগঞ্জে যৌতুকের টাকা না পেয়ে অমানবিক নির্যাতনের পর এক গৃহবধূর চুল কেটে নিয়েছে তার স্বামী মো. রবিউল ইসলাম (৩৫)। এ ঘটনায় সদর মডেল থানায় স্বামী, শ্বশুর ও শাশুড়ির বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ওই গৃহবধু।

বিজ্ঞাপন

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর পিয়নপাড়া এলাকার মো. এমরাজ শেখের মেয়ে মোসা. চাঁদনী খাতুনের একই গ্রামের ইসরাফিল শেখের ছেলে মো. রবিউল ইসলাম এর সঙ্গে পরিবারের সম্মতিতে পাঁচ বছর আগে বিয়ে হয়।

বিয়ের পর যৌতুকের দুই লাখ টাকার মধ্যে ৫০ হাজার টাকা পরিশোধ করেন মেয়ের বাবা। বিভিন্ন সময়ে যৌতুকের বাকি ১ লাখ ৫০ হাজার টাকার দাবিতে গৃহবধূ ও তার পরিবারকে চাপ দিতে থাকে রবিউল ও তার পরিবারের লোকজন।

গত বুধবার ওই গৃহবধূ তার শ্বশুরবাড়িতে গেলে আবারও যৌতুকের টাকা চায় তার স্বামী এবং না দিতে পারায় তাকে বেধড়ক মারধর করে। একপর্যায়ে অপমান ও লাঞ্ছিত করতে কাঁচি দিয়ে চুল কেটে নেয় স্বামী রবিউল ইসলাম।

নির্যাতনের শিকার হওয়ার পরদিন গত বৃহস্পতিবার চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় স্বামী, শ্বশুর ও শাশুড়ির বিরুদ্ধে মামলা দায়ের করেন ওই গৃহবধূ।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, মামলা নেওয়ার পরে রবিউলের মা জাইলী বেগমকে আটক করা হয়েছে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x