ব্রেকিং নিউজ

আপডেট ১৩ মিনিট ৫৬ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০, ৬ কার্তিক, ১৪২৭, হেমন্তকাল, ৪ রবিউল আউয়াল, ১৪৪২

বিজ্ঞাপন

বিয়ের প্রলোভন দেখিয়ে রাঙামাটিতে নারীকে ৬ বছর ধরে ধর্ষণ, সাবেক ইউপি সদস্য গ্রেফতার

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

রাঙামাটি শহরে এক নারীকে ধর্ষণের অভিযোগে বরকল উপজেলার ভুষণছড়া ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য মো. আলমগীরকে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

শুক্রবার বিকেলে শহরের উত্তর কালিন্দীপুর এলাকায় হোটেল ডিগনিটিতে এ ঘটনা ঘটেছে। ভুক্তভোগী নারীর বাড়ি জেলার বরকল উপজেলায়।

ভুক্তভোগী জানায়, আলমগীর মেম্বর বিয়ের প্রলোভন দেখিয়ে ছয় বছর ধরে ধর্ষণ করে আসছিল। এর কারণে তার আগের সংসারের স্বামী তাকে ডিভোর্স দিয়েছে। কিন্তু আলমগীরকে বিয়ের কথা বললে বার বার এড়িয়ে যান।

তিনি বলেন, আমি তার সাথে যোগাযোগ বন্ধ করে দিলে সে আমার উপর ক্ষিপ্ত হয়। শুক্রবার আবার আমাকে ফোন করে হোটেলে দেখা করতে বলে এবং ব্যবসা করার জন্য এক লাখ টাকা দাবি করে। অন্যথায় আমার সাথে তোলা ছবি ও ভিডিও ইন্টারনেটে ছেড়ে দিবে বলে আমাকে হুমকিও দেন আলমগীর মেম্বর।

তার হুমকিতে লোকলজ্জার ভয়ে আমি তার সাথে হোটেলে দেখা করতে আসি। সে আবারও ধর্ষণ করে। পরে বিষয়টি আমি ফোনে আমার পরিচিত কয়েকজনকে জানালে তারা পুলিশসহ এসে হাতেনাতে আলমগীর মেম্বরকে আটক করে।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কবির হোসেন জানান, ভুক্তভোগী কোতয়ালী থানায় মামলা দিয়েছেন। মামলা গ্রহণ করে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছে। আসামিকে গ্রেফতার করা হয়েছে।

ডাক্তারি পরীক্ষার জন্য ভুক্তভোগীকে রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x